ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘গ্র্যাজুয়েট’ থেকে সাত বছর পর ‘পোস্ট গ্র্যাজুয়েট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
‘গ্র্যাজুয়েট’ থেকে সাত বছর পর ‘পোস্ট গ্র্যাজুয়েট’ ‘পোস্ট গ্র্যাজুয়েট’ নাটকের প্রচারণামূলক পোস্টার

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘গ্র্যাজুয়েট’-এর সিক্যুয়েল তৈরি হচ্ছে সাত বছর পর। এবারেরটির নাম ‘পোস্ট গ্র্যাজুয়েট’। এটিও পরিচালনা করবেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘গ্র্যাজুয়েট’-এর সিক্যুয়েল তৈরি হচ্ছে সাত বছর পর। এবারেরটির নাম ‘পোস্ট গ্র্যাজুয়েট’।

এটিও পরিচালনা করবেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

‘গ্র্যাজুয়েট’ নাটকের চিত্রায়ন শুরু হয়েছিলো ২০১০ সালের ৩ জানুয়ারি। নতুনটির দৃশ্যায়ন শুরু হবে ঠিক সাত বছর পর, অর্থাৎ ২০১৭ সালের ৩ জানুয়ারি। তবে এবার চাচা-ভাতিজার জায়গায় আসছে মামা-ভাগিনা।

ধারাবাহিকটির জনপ্রিয় চরিত্র হানিফ হিসেবে যথারীতি থাকছেন সিদ্দিকুর রহমান। মামার ভূমিকায় অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। ‘মনপুরা’য় তার সঙ্গে জুটি বাঁধা ফারহানা মিলি থাকছেন হবু মামীর ভূমিকায়।

আগের ধারাবাহিকের অভিনয়শিল্পীদের মধ্যে হাসান মাসুদ, ফারুক আহমেদ, জয়রাজ, সোহেল খান, রাজু, কামাল হোসেন বাবরও ফিরছেন। নতুন যুক্ত হচ্ছেন সাজু খাদেম, ডা: এজাজুল ইসলাম,  আরফান, আজমেরী আশা, তাসনুভা তিশা, শাহনাজ খুশি, শামীমা নাজনীন, নবী, রোকন, আনোয়ার প্রমুখ।

ফারহানা মিলি ও চঞ্চল চৌধুরী জুটির ‘মনপুরা’ দেশীয় চলচ্চিত্রের অন্যতম ব্যবসাসফল ছবি‘পোস্ট গ্র্যাজুয়েট’ প্রসঙ্গে রাজ বলেছেন, ‘আগের চেয়েও ভালো কিছু দেওয়ার চেষ্টা করবো। এবারের সিরিয়াল জুড়েও পুরোপুরি কমেডি আমেজ পাবেন দর্শকরা। ’ তার সঙ্গে যৌথভাবে ধারাবাহিকটি লিখছেন আসাদ জামান। ২০১৭ সালের ফেব্রুয়ারি থেকে এনটিভিতে প্রচার হবে ধারাবাহিকটি।

একই চ্যানেলে প্রচারিত ‘গ্র্যাজুয়েট’-এ কম ইংরেজি জানা মজার চরিত্রে অভিনয় করে একই সঙ্গে প্রশংসিত ও জনপ্রিয়তা পান জাহিদ হাসান। তার সঙ্গে দেখা গেছে নুসরাত ইমরোজ তিশাকে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।