ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

স্বামীর সঙ্গে জনসমক্ষে রানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
স্বামীর সঙ্গে জনসমক্ষে রানী আদিত্য চোপড়া ও রানী মুখার্জি

চলচ্চিত্র নির্মাতা আদিত্য চোপড়া জনসমক্ষে এমনিতেই খুব একটা আসেন না। অভিনেত্রী রানী মুখার্জির সঙ্গে বিয়ের পর তো তাদের একসঙ্গে দেখাই যায়নি বলা চলে। অবশেষে জনসমক্ষে ধরা দিলেন দু’জনে। মুম্বাইয়ে এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে ক্যামেরাবন্দি হন তারা।

চলচ্চিত্র নির্মাতা আদিত্য চোপড়া জনসমক্ষে এমনিতেই খুব একটা আসেন না। অভিনেত্রী রানী মুখার্জির সঙ্গে বিয়ের পর তো তাদের একসঙ্গে দেখাই যায়নি বলা চলে।

অবশেষে জনসমক্ষে ধরা দিলেন দু’জনে। মুম্বাইয়ে এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে ক্যামেরাবন্দি হন তারা।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে বান্দ্রার একটি রেস্তোরাঁর বাইরে তোলা মিডিয়াবিমুখ আদিত্যর সঙ্গে তার স্ত্রীর এসব ছবি ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। এ সময় রানীকে দেখা গেছে লাল পোশাকে। তাদের সঙ্গে ছিলেন ঘনিষ্ঠ বন্ধু নৃত্যপরিচালক বৈভবী মার্চেন্ট।

রানীকে সবশেষ বড়পর্দায় দেখা গেছে ২০১৪ সালে ‘মারদানি’ ছবিতে। ওই বছর ইতালিতে আদিত্যকে বিয়ে করেন তিনি। গত ৯ ডিসেম্বর নিজেদের প্রথম কন্যাসন্তান আদিরার জন্মদিনে তার স্থিরচিত্রসহ একটি চিঠি প্রকাশ করেন রানী। ওইদিন মুক্তি পেয়েছে ‘বেফিকরে’। এর মাধ্যমে আট বছর পর পরিচালনায় ফিরেছেন আদিত্য চোপড়া। এটি আয় করেছে ৩৯ কোটি রুপিরও বেশি। এতে অভিনয় করেছেন রণবীর সিং ও বাণী কাপুর।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।