ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ব্রিটিশ পপক্রেজ শেরিল এবার অভিনয়ে

ইশানা ইশরাত | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১১
ব্রিটিশ পপক্রেজ শেরিল এবার অভিনয়ে

ব্রিটিশ পপগায়িকা শেরিল কোল এবার নামছেন অভিনয়ে। জনপ্রিয় মার্কিন টিভি সিরিজ ‘হাউ আই মেট ইয়োর মাদার’ ও ‘গ্লি’-তে তাকে অভিনয় করতে দেখা যাবে।

ব্রিটিশ হট কেক শেরিল কোল দুটো সিরিজেই অভিনয় করবেন নিজ নামে অতিথি চরিত্রে।

আমেরিকার তরুণদের কাজে জনপ্রিয়তা পাওয়া ‘গ্লি’ সিরিজে এর আগে ব্রিটনি স্পিয়ার্স, গিনেথ প্যাল্ট্রো, জশ গ্রোব্যান প্রমুখকে অতিথি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে । ‘হাউ আই মেট ইয়োর মাদার সিরিজেও অতিথি চরিত্রে ব্রিটনি স্পিয়ার্স এবং কেটি পেরির মতো তারকারা অভিনয় করেছেন। সবকিছু ঠিক থাকলে সেই ধারাবাহিকতায় এবার সিরিজ দুটিতে শেরিলকেও দেখা যাবে ।

এ প্রসঙ্গে `গ্লি` সিরিজে অন্যতম নির্মাতা ও শিল্পী ম্যাথিউ মরিসন বলেছেন, ব্রিটেনে শীর্ষস্থানীয় সব পত্রিকায় শেরিল কোল নিয়মিতই সংবাদ শিরোনাম হচ্ছেন । সেখানে তাঁর তুমুল জনপ্রিয়তা থাকলেও, যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত সেভাবে জনপ্রিয় হতে পারেন নি শেরিল। তিনি আরও বলেন, ভবিষ্যতে আমেরিকাতেও শেরিল কোল তুমুল জনপ্রিয়তা পাবেন এ বিষয়ে আমি নিশ্চিত। কারণ শুধু গ্ল্যামার নয়, শেরিল কোলের রয়েছে প্রতিভা। গ্ল্যামার আর প্রতিভা দিয়েই তিনি শিগগিরই আমেরিকা সহ সারা বিশ্ব জয় করবেন বলে আমার ধারণা।

বাংলাদেশ সময় ১৭১৫, আগস্ট ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।