ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রণবীরের বাঙালিয়ানা

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১১
রণবীরের বাঙালিয়ানা

বলিউডের চকলেট হিরো রণবীর কাপুরকে প্রথমবারের মতো বাঙালি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। কলকাতায় অনুরাগ বসুর পরিচালিত ‘বরফি’ নামে একটি ছবির শুটিংয়ে রণবীর ক্যামেরা সামনে দাঁড়িয়েছেন সম্পূর্ণ বাঙালি ছেলের ভূমিকায়।

পোশাকে-চালচলনে তিনি ফুটিয়ে তুলিয়েছেন পুরোপুরি বাঙালিয়ানা। ছবিটিতে রণবীরের বিপরীতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া।

রণবীর কাপুর কিছুদিন আগে মুম্বাইতে তার দাদা শাম্মী কাপুরের অন্তিম সংস্কারে  উপস্থিত হয়েছিলেন। তেমনি ‘বরফি’ ছবির একটি দৃশ্যের শুটিংয়ে তিনি কলকাতার মুলিকঘাটে অংশ নেন। বাটিকের ফতুয়া আর সাদা পায়জামা পরণে রণবীরকে দেখে শুটিং দেখতে আসা দর্শকরা বেশ অবাক হন।

কলকাতার হাওড়ার মুলিকঘাটের একটি ফুলের মার্কেটে রণবীরের সঙ্গে ছবির শুটিংয়ে প্রিয়াংকা চোপড়াও অংশ নেন। প্রিয়াংকা তার সোশ্যাল নেটওর্য়াক ব্লগে ছবিটি সর্ম্পকে মন্তব্য করে বলেছেন, ‘বারফি’ ছবিটির শুটিং পুরোটাই কলকাতায় করা হচ্ছে। কলকাতা আমার খুব পছন্দের শহর। বিশেষ করে এখানকার ফিশ কারি এবং রসগোল্লার সঙ্গে আমার কিছু সুন্দর স্মৃতি জড়িয়ে আছে।

প্রিয়াংকা আর রণবীরের সঙ্গে এ ছবিতে রয়েছেন আইলিনা ডিক্রুজ। অনুরাগ বসু পরিচালিত ‘বরফি‘ ছবির পুরো শুটিং-ই কলকাতায় করা হবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময় ১৬১৫, আগস্ট ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।