ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

উপস্থাপকদের সংগঠন প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
উপস্থাপকদের সংগঠন প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ আব্দুন নূর তুষার ও আনজাম মাসুদ

টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপকরা মিলে গঠন করলেন প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ। সম্প্রতি ঢাকা ক্লাবে সংগঠনটির সদস্যরা সমবেত হন। এখানে সর্বসম্মতভাবে দুই বছরের জন্য ২৯ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপকরা মিলে গঠন করলেন প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ। সম্প্রতি ঢাকা ক্লাবে সংগঠনটির সদস্যরা সমবেত হন।

এখানে সর্বসম্মতভাবে দুই বছরের জন্য ২৯ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশের সভাপতি আব্দুন নূর তুষার ও সাধারণ সম্পাদক আনজাম মাসুদ। সহ-সভাপতি পদে আছেন ফেরদৌস বাপ্পী, খন্দকার ইসমাইল, শারমীন লাকি ও ফারহানা নিশো। যুগ্ম-সাধারণ সম্পাদক নওশীন নাহরীন মৌ, শফিউল আলম বাবু,  ফারজানা ব্রাউনিয়া।

সংগঠন করা প্রসঙ্গে সাধারণ সম্পাদক আনজাম মাসুদ শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে বাংলানিউজকে বললেন, ‘এটা সময়ের দাবি। মিডিয়ায় কর্মরত বিভিন্ন স্টেকহোল্ডারদের সংগঠন রয়েছে। অথচ আমরা দীর্ঘদিন ধরে যারা উপস্থাপনার সঙ্গে সম্পৃক্ত আছি, তাদের কোনো সংগঠন নেই। মূলত উপস্থাপকদের সুবিধা-অসুবিধায় পাশে থাকাই এই সংগঠনের লক্ষ্য। আমরা এর মাধ্যমে নিজেদের সুবিধা-অসুবিধাগুলো ভাগাভাগি করবো এবং সমাধানের চেষ্টা করবো। ’

কার্যকারী কমিটিতে আরও আছেন- সাংগঠনিক সম্পাদক দেবাশীষ বিশ্বাস, অর্থ-সম্পাদক আলিফ আলাউদ্দীন, দপ্তর সম্পাদক সামিয়া আফরিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নীরব খান, সাহিত্য সম্পাদক সায়েম সালেক, সাংস্কৃতিক সম্পাদক শান্তা জাহান, আন্তর্জাতিক সম্পাদক সৈকত সালাহউদ্দিন, আইন সম্পাদক আফরিন আহমেদ, ক্রীড়া ও বহিঃ অনুষ্ঠান সম্পাদক মারিয়া নূর, আর্কাইভ সম্পাদক মাসুমা রহমান নাবিলা।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন খাইরুল ইসলাম পাখি, রুমানা মালিক মুনমুন, তানভির তারেক, শাহেদা পারভীন তৃষা, আমব্রিনা সারজিন আমব্রিন, মৌসুমী বড়ুয়া, পারিহা আক্তার লিমা, ইমতু রাতিশ, ইসমত জেরিন চৈতি, ইভান সাইর।

সংগঠনটির সঙ্গে উপদেষ্টা হিসেবে পাশে থাকার জন্য সম্মতি জ্ঞাপন করেছেন আবদুল্লাহ আবু সায়ীদ, হানিফ সংকেত, শাইখ সিরাজ, আফজাল হোসেন, জুয়েল আইচ ও আনিসুল হক।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।