ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

রেডিও নাটকে তিশমা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১১
রেডিও নাটকে তিশমা

জনপ্রিয় পপগায়িকা তিশমা অভিনয় করলেন রেডিও নাটকে। রেডিও টুডের ঈদের বিশেষ নাটক ‘ফর্মালিন প্রেম’-এ তিনি অভিনয় করেছেন গায়িকা তিশমা নামেই।

এতে আরো অভিনয় করেছেন সুরকার ও সঙ্গীত পরিচালক মাহমুদ সানী এবং গীতিকার ও গায়ক শফিক তুহিন।

রেডিও টুডের ঈদের বিশেষ নাটক ‘ফর্মালিন প্রেম’-এর প্রধান চরিত্র তিশমার বিপরীতে অভিনয় করেছেন মাহমুদ সানী। নাটকটিতে শফিক তুহিন অভিনয় করেছেন তিশমার বাবার ভূমিকায়। এটি রচনা ও পরিচালনায় রয়েছেন জাহিদ বাবুল। রেডিও টুডেতে এই বিশেষ নাটকটি প্রচার হবে ঈদের দিন বেলা ১১টায়।

প্রথমবার কোনো রেডিও নাটকে অভিনয় প্রসঙ্গে তিশমা বললেন, এটি একেবারেই আলাদা এক অভিজ্ঞতা। এর আগে ২০০৫ ঈদের একটি বিশেষ নাটকে আমি অভিনয় করেছিলাম। সাইফুল ইসলাম মান্নু পরিচালিত নাটকটির নাম ছিল `অদৃশ্য বর্ণমালা`। এছাড়াও স্কুল জীবনে স্টেজে শেক্সপিয়রের একাধিক নাটকে অভিনয়ের অভিজ্ঞতা আমার ছিল। কিন্তু রেডিওতে এই প্রথম কোনো নাটকে অংশ নিলাম। নাটকটির স্ক্রিপ্ট খুবই মজার। রেকর্র্ডিংয়ের পুরোটা সময় আমি বেশ উপভোগ করেছি। আমার ধারণা, শ্রোতাদেরও এই নাটকটি বেশ ভালো লাগবে।

বাংলাদেশ সময় ০০২৫, আগস্ট ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।