ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফ্রিডা পিন্টো এবার ভারতীয় নারী

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১১
ফ্রিডা পিন্টো এবার ভারতীয় নারী

অস্কার মনোনিত ‘স্লামডগ মিলিনিয়ার’ ছবি খ্যাত ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ অভিনেত্রী ফ্রিডা পিন্টো। তাকে প্রায় সবসময়ই ওয়েস্টার্ন লুকেই দেখা যায়।

এবার তিনি ভারতীয় নারী হিসেবে উপস্থিত হচ্ছেন পর্দায়।

থমাস হার্ডির উপন্যাস অবলম্বনে পরিচালক মাইকেল উইন্টারবোটমের ‘টিশ অফ দি ডি উরবার ভিলস’ ছবিটিতে ফ্রিডা পিন্টোকে দেখা যাবে সম্পূর্ণ দেশী রূপে।

ছবিটিতে ফ্রিডা পিন্টোর চরিত্রটির নাম হচ্ছে তৃষ্ণা। একজন রিক্সাচালকের মেয়ের ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবির কাহিনীতে একজন ধনীর ছেলের সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে জড়িয়ে যান । একটি বিষাদময় ভালোবাসার কাহিনী নিয়ে ছবিটি নির্মিত হবে।  

‘স্লামডগ মিলিনিয়ার’ ছবিটিতে জুটি বেঁধে দেব পাটেলের সঙ্গে অভিনয় করেছিলেন ফ্রিডা পিন্টো । ছবিটির সাফল্যে পর তাদের জনপ্রিয়তা যেমন বেড়ে যায় তেমনি ভালোবাসার সম্পর্কে জড়িয়ে যান এই জুটি। সম্প্রতি ব্যক্তিজীবনের ভালোবাসার কথা উল্লেখ করতে গিয়ে ফ্রিডা পিন্টো এই সম্পর্কের কথা স্বীকার করে নেন। তিনি দাবি করেন, এই সম্পর্ক গড়ে তুলতে দেব পাটেলের আগ্রহটাই বেশি ছিল।



বাংলাদেশ সময় ২২১৫, আগস্ট ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।