ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তির জন্য প্রস্তুত ‘তুখোড়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
মুক্তির জন্য প্রস্তুত ‘তুখোড়’ রাতাশ্রী দত্ত ও শিবলী নওমান

ছোটপর্দায় নাটক-টেলিছবি পরিচালনা করে হাত পাকিয়েছেন মিজানুর রহমান লাবু। এবার নিজের চিত্রনাট্যে তিনি নির্মাণ করলেন নিজের প্রথম ছবি ‘তুখোড়’। শুটিং, ডাবিং ও সম্পাদনা শেষে মুক্তির জন্য প্রস্তুত এটি।

ছোটপর্দায় নাটক-টেলিছবি পরিচালনা করে হাত পাকিয়েছেন মিজানুর রহমান লাবু। এবার নিজের চিত্রনাট্যে তিনি নির্মাণ করলেন নিজের প্রথম ছবি ‘তুখোড়’।

শুটিং, ডাবিং ও সম্পাদনা শেষে মুক্তির জন্য প্রস্তুত এটি।

ছবিটিতে জুটি বেঁধেছেন বাংলাদেশের শিবলী নওমান ও কলকাতার রাতাশ্রী দত্ত। ‘তুখোড়’-এর মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে শিবলীর। এর আগে কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। অন্যদিকে উড়িয়া একটি ছবিতে অভিনয় করেছেন রাতাশ্রী।

‘তুখোড়’-এ আরও অভিনয় করেছেন বাপ্পারাজ, ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’খ্যাত সামিহা খান, আলীরাজ, শিমুল খান, সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরী। একটি গানে নেচেছেন মিতু।

এ ছবিতে গান থাকছে চারটি। এগুলোতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, তানভীর আলম সজীব, সামিরা জুবেরী হিমিকা, ঐশী ও কলকাতার জোজো। সংগীত পরিচালনায় বেলাল খান, তানভীর আলম সজীব এবং কলকাতার প্রসেনজিত চট্টোপাধ্যায়। শিরোনাম-গান করেছেন প্রত্যয় খান।

পজেটিভ সিস্টেম্স অ্যান্ড সাপোর্টসের ব্যানারে ‘তুখোড়’ প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। এর ট্যাগ লাইন দেওয়া হয়েছে ‘অপারেশন ক্লাব ডি’। কাহিনি লিখেছেন মাহমুদুল হক রাজীব।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।