ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জাহিদ হাসান যখন গৃহশিক্ষক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
জাহিদ হাসান যখন গৃহশিক্ষক ‘টেনশন টিউশন’ নাটকে জাহিদ হাসান ও তাসনোভা এলভিন

হোম টিচারের ভূমিকায় অভিনয় করলেন জাহিদ হাসান। ‘টেনশন টিউশন’ নামের একটি নাটকে তাকে দেখা যাবে এভাবে। এখানে তার চরিত্রের নাম আবির। মফস্বলে নিম্নমধ্যবিত্ত পরিবারে বেড়ে উঠেছেন তিনি। কিন্তু ঘুষ দিয়ে চাকরি পাওয়ার চেয়ে প্রাইভেট পড়ানোকেই আয়ের উৎস হিসেবে বেছে নিয়েছেন আবির।

হোম টিচারের ভূমিকায় অভিনয় করলেন জাহিদ হাসান। ‘টেনশন টিউশন’ নামের একটি নাটকে তাকে দেখা যাবে এভাবে।

এখানে তার চরিত্রের নাম আবির। মফস্বলে নিম্নমধ্যবিত্ত পরিবারে বেড়ে উঠেছেন তিনি। কিন্তু ঘুষ দিয়ে চাকরি পাওয়ার চেয়ে প্রাইভেট পড়ানোকেই আয়ের উৎস হিসেবে বেছে নিয়েছেন আবির।

দু’বার ইন্টারমিডিয়েট ফেল করা পদ্মকে পাশের নিশ্চয়তা দিয়েই পড়ানোর সুযোগ পেয়েছিল আবির। কিন্তু নানান কারণে সেটাও খুঁইয়েছেন তিনি।

ঢাকায় একটি মেসে ভাড়া থাকে আবির। কাজের বুয়া নাসরিন বোনের মতোই বিপদ আপদে পাশে থাকে। ছায়া নামে নোয়াখালীর এক মেয়েকে পড়ানোর জন্য অনুরোধ করে সে। রাজি না হয়ে উপায় নেই আবিরের।

কিন্তু শর্ত হলো মেয়ে যদি পরীক্ষায় পাশ করতে পারে তাহলে মাইনেসহ বোনাস আর ফেল হলে করতে হবে বিয়ে! শর্ত মেনে নেন আবির। কিন্তু ছায়া বরাবরই ফাঁকি দেয়। এদিকে আবিরের দরকার মাস শেষে টাকা। কিন্তু ছায়ার দরকার মনের মতো বর।

নাটকটি লিখেছেন সোহেল রানা, পরিচালনায় তারেক মিয়াজী। এতে আরও অভিনয় করেছেন তানজিকা আমিন, তাসনোভা এলভিন, শরিফুল প্রমুখ। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে প্রচার হবে ‘টেনশন টিউশন’।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।