ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জয়ললিতার মৃত্যুতে শোকাহত তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
জয়ললিতার মৃত্যুতে শোকাহত তারকারা (বাঁ থেকে) অমিতাভ বচ্চন, জয়ললিতা ও শাহরুখ খান

জয়ললিতাকে তামিলনাড়ুর জনগণ ভালোবেসে ডাকতো ‘আম্মা’। মঙ্গলবার (৬ ডিসেম্বর) চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৮ বছর বয়সে মারা গেছেন তিনি। তার মৃত্যুতে তামিল চলচ্চিত্র শিল্প এবং বলিউড শোকে মুহ্যমান।

জয়ললিতাকে তামিলনাড়ুর জনগণ ভালোবেসে ডাকতো ‘আম্মা’। মঙ্গলবার (৬ ডিসেম্বর) চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৮ বছর বয়সে মারা গেছেন তিনি।

তার মৃত্যুতে তামিল চলচ্চিত্র শিল্প এবং বলিউড শোকে মুহ্যমান।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতাকে ‘সাহসী কন্যা’ হিসেবে অভিহিত করেছেন সুপারস্টার রজনীকান্ত। টুইটারে তিনি বলেন, ‘শুধু তামিলনাড়ু নয়, ভারত একজন সাহসী কন্যাকে হারালো। ’

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনও শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘জয়ললিতাজি একমাত্র মুখ্যমন্ত্রী যিনি ভারতীয় চলচ্চিত্রের শতবর্ষ উদযাপন করেছেন। সব শ্রেণীতেই তিনি ছিলেন শ্রদ্ধাভাজন। ’

সুপারস্টার শাহরুখ খান বলেন, ‘জয়ললিতাজির চলে যাওয়ার খবর শোনা বেদনাদায়ক। ’ এ ছাড়া শ্রতি হাসান, তৃষা কৃষ্ণান, এনটিআর জুনিয়রসহ দক্ষিণী ছবির অনেক তারকা শোক প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।