ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ক্রিন অ্যাওয়ার্ডস মাতালেন শাহরুখ-সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
স্ক্রিন অ্যাওয়ার্ডস মাতালেন শাহরুখ-সালমান শাহরুখ খান ও সালমান খান

পুরস্কার বিতরণী, নাচ-গান, লালগালিচা- সবই ছিলো। তবে এবারের স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসের মূল আকর্ষণ ছিলেন বলিউডের বাঘা দুই তারকা শাহরুখ খান ও সালমান খান। ‘বন্ধুত্ব ও ভ্রাতৃত্ব’ মূলমন্ত্র নিয়ে সাজানো অনুষ্ঠানের একটি অংশ যৌথভাবে সঞ্চালনা করেন তারা।

পুরস্কার বিতরণী, নাচ-গান, লালগালিচা- সবই ছিলো। তবে এবারের স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসের মূল আকর্ষণ ছিলেন বলিউডের বাঘা দুই তারকা শাহরুখ খান ও সালমান খান।

‘বন্ধুত্ব ও ভ্রাতৃত্ব’ মূলমন্ত্র নিয়ে সাজানো অনুষ্ঠানের একটি অংশ যৌথভাবে সঞ্চালনা করেন তারা।

একমঞ্চে ‘করণ-অর্জুন’ ছবির জুটি শাহরুখ-সালমানের পুনর্মিলন আনন্দ দিয়েছে অতিথিদেরকে। শুরুতে সল্লু নিজের প্রযোজিত ‘হিরো’ ছবির ‘ম্যায় হু হিরো’ গান গেয়ে হেঁটে আসেন মঞ্চে। তার দু’জন মঞ্চেই সাইকেল চালিয়েছেন। এরপর তাদের রসিক আলাপচারিতায় অট্টহাসিতে ফেটে পড়েন সবাই!

সালমান ঘোষণা দিয়েছেন, আমির খানের ‘দঙ্গল’ ছবিটি মুক্তির প্রথম দিনে প্রথম শোতে দেখবেন। মজার ছলে তিনি জানান, জীবনে অনেকবার বিয়ে করেছেন তিনি, তবে স্বপ্নে! ‘করণ-অর্জুন’ ছবির ‘ইয়ে বন্ধন তো পেয়ার কা বন্ধন হ্যায়’ গানের তালে নেচেছেন তারা।

রোববার (৪ ডিসেম্বর) ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসের ২৩তম আসর। এতে সেরা অভিনেতার সম্মান পেয়েছেন অমিতাভ বচ্চন (পিঙ্ক)। তারকাখচিত এ আয়োজনে আজীবন সম্মাননা পেয়েছেন রেখা। তারা কাছাকাছি আসনে বসলেও একে অপরকে এড়িয়ে গেছেন। বিগ বি তার পুরস্কার উৎসর্গ করেন দর্শকসারিতে বসে থাকা কন্যা শ্বেতাকে।

বর্ষীয়ান অভিনেত্রী রেখার প্রতি সম্মান জানিয়ে তার অভিনীত গানের তালে নৃত্য পরিবেশন করেন সোনম কাপুর। রেখা নিজেও নেচেছেন, তখন বাজছিলো ‘মিস্টার নটবরলাল’ ছবির ‘পরদেশিয়া’ গানটি।

সেরা অভিনেত্রীর পুরস্কার উঠেছে আলিয়া ভাটের (উড়তা পাঞ্জাব) হাতে। অনুষ্ঠানের প্রথম অংশ উপস্থাপনা করেন করণ জোহর ও করণ সিং গ্রোভার। লালগালিচায় দ্যুতি ছড়িয়েছেন বিপাশা বসু, দীপিকা পাড়ুকোন, ‘বাহুবলী’ তারকা তামান্না ভাটিয়া, দিশা পাতানি, জেরিন খান, ডেইজি শাহ, ‍সুরভিন চাওলাসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।