ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

অনুপম রায়ের সংগীতে বুশরার গান (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
অনুপম রায়ের সংগীতে বুশরার গান (ভিডিও) বুশরা শাহরিয়ার ও অনুপম রায়

ভারতের জনপ্রিয় গায়ক-সংগীত পরিচালক অনুপম রায়ের সঙ্গে কাজ করলেন বাংলাদেশের নবীন কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার। অনুপমের সংগীতায়োজনে ‘তোমাকে ভালোবেসে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এর মিউজিক ভিডিও ইতিমধ্যে ফেসবুক ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে এসেছে।

ভারতের জনপ্রিয় গায়ক-সংগীত পরিচালক অনুপম রায়ের সঙ্গে কাজ করলেন বাংলাদেশের নবীন কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার। অনুপমের সংগীতায়োজনে ‘তোমাকে ভালোবেসে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

এর মিউজিক ভিডিও ইতিমধ্যে ফেসবুক ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে এসেছে।

এবার বাংলাদেশে গানটির অডিও-ভিডিও প্রকাশ করছে প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল লিমিটেড। ‘তোমাকে ভালোবেসে’ শিরোনামে বুশরার গানটি ৪৬৪৬৫ নম্বরে শুনতে পাচ্ছেন রবি ফোন ব্যবহারকারীরা। ক’দিন পর ভিডিওটি প্রকাশ করবে রবি স্ক্রিন।

বুশরা বলেছেন, ‘কলকাতার ছবিতে গাওয়ার উদ্দেশে ওপার বাংলায় গিয়েছিলাম। তখন শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের একজন উর্ধ্বতন কর্মকর্তা আগে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে কলকাতার গানের জগতে পরিচিত হওয়ার পরামর্শ দেন। অনেকটা নাটকীয়ভাবেই অনুপম দাদার সঙ্গে পরিচয় হয়। তিনি অসম্ভব গুণী একজন মানুষ। গান রেকর্ডিংয়ের শুরুতে একটু ভয় হচ্ছিলো। কিন্তু দাদা তার কথার জাদু দিয়ে আমাকে স্বাভাবিক করে নেন। ’

‘তোমাকে ভালোবেসে’র মাধ্যমে বাংলাদেশি প্রথম কোনো কণ্ঠশিল্পীর মিউজিক ভিডিও কলকাতার সংগীত বাংলা চ্যানেল প্রচার করছে। অন্যদিকে প্রথমবারের মতো অনুপম রায় বাংলাদেশি শিল্পীর কথা ও সুরে সংগীত পরিচালনার পাশাপাশি এর ভিডিওতে অংশ নিলেন। এতে মডেল হয়েছেন অভিজিৎ ভট্টাচার্য ও দ্বীপশ্বেতা মিত্র।   ভিডিওটি নির্মাণ করেছেন কলকাতার ঋক বসু। প্রকাশের প্রথম চার দিনেই ৫০ হাজার দর্শক দেখেছেন এটি।

এর আগে বুশরার গাওয়া বাপ্পা মজুমদারের সঙ্গে ‘বিজয়ের গান’ ও এস আই টুটুলের সঙ্গে ‘ভালোবাসি তোমায়’ সমাদৃত হয়েছে। পেশাগত জীবনে তিনি একজন স্থপতি। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতাও করছেন। পাশাপাশি একটি বেসরকারি চ্যানেলে নিয়মিত সংবাদ পাঠ করেন। তার কথায়, ‘ভালো থাকার জন্য গান শুনি আর মানুষকে ভালোলাগার অনুভূতি এনে দিতে গান শোনাই। যতোদিন শ্রোতারা আমার গান ভালোবাসবেন, আমি গেয়ে যাবো। ’

* দেখুন ‘তোমাকে ভালোবেসে’ গানের ভিডিও:

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।