ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কুমার বিশ্বজিতের চারটি অ্যালবাম প্রকাশনায় গ্রামীণফোন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১১
কুমার বিশ্বজিতের চারটি অ্যালবাম প্রকাশনায় গ্রামীণফোন

বাংলাদেশের চিরসবুজ গায়ক কুমার বিশ্বজিৎ। দীর্ঘ ৩০ বছর ধরে তিনি ধরে রেখেছেন জনপ্রিয়তা।

জনপ্রিয় এই গায়কের বিভিন্ন সময়ের গাওয়া গান নিয়ে সম্প্রতিএকসঙ্গে চারটি অ্যালবাম প্রকাশ করেছে গ্রামীণফোন।

কুমার বিশ্বজিতের সঙ্গীতজীবনের শুরু থেকে গাওয়া জনপ্রিয় গানগুলো নিয়ে প্রকাশিত চারটি অ্যালবামের নাম হলো- ‘মেঘের পালকি’, ‘একটা আকাশ’, ‘স্বপ্নের আনাগোনা’ ও ‘প্রেমের আবাস’।   ১৯৮০ সাল থেকে গাওয়া শিল্পীর সেই ‘তোরে পুতুলের মতো করে সাজিয়ে’ থেকে শুরু করে  ‘যেখানে সীমান্ত তোমার’ -এর মতো তুমুল জনপ্রিয় গানগুলো নতুন সঙ্গীতায়োজনে এগুলোতে সংকলিত হয়েছে। প্রাথমিক অবস্থায় গ্রামীণফোনের গ্রাহকরা বিশেষভাবে অ্যালবামের গানগুলো শুনতে পাবেন ভ্যালু অ্যাডেড সার্ভিস ও গ্রামীণফোন মিউজিক রেডিওর মাধ্যমে। পরবর্তীতে এগুলো সিডি আকারে বাজারে পাওয়া যাবে।

নতুন করে পুরনো গানের ৪টি অ্যালবাম প্রকাশ সম্পর্কে কুমার বিশ্বজিৎ বলেন, আমার সঙ্গীত জীবনের ৩০ বছর পূর্তি উপলক্ষে নতুন প্রজন্মের শ্রোতাদের কাছে পৌঁছানোর জন্যই চারটি অ্যালবামের এই নতুন ধরনের ডিজিটাল প্রকাশনা। এতে শিল্পীর কপিরাইটের বিষয়টি সুরক্ষিত থাকবে। দেশের মোবাইল ফোন কোম্পানিগুলো সঙ্গীতকে পৃষ্ঠপোষকতা দিতে এগিয়ে আসছে, একে আমি ইতিবাচক দৃষ্টিতে দেখি। বিশেষ করে গ্রামীণ ফোন যে নতুন ধ্যান-ধারণা নিয়ে আমার অ্যালবাম চারটি প্রকাশে এগিয়ে এসেছে, এজন্য আমি তাদের ধন্যবাদ জানাই। তাদের কাছে আহ্বান, ভবিষ্যতেও সঙ্গীতকে এই পৃষ্ঠপোষকতা প্রদান যেন তারা অব্যাহত রাখে।

বাংলাদেশ সময় ০১১৫, আগস্ট ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।