ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন বিজ্ঞাপনচিত্রে মিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
নতুন বিজ্ঞাপনচিত্রে মিম বিদ্যা সিনহা সাহা মিম

মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমকে এবার দেখা যাবে প্রাণ ফ্রুটিক্সের বিজ্ঞাপনচিত্রে। এজন্য রোববার (২৭ নভেম্বর) প্রাণ-এর সঙ্গে এক বছরের চুক্তি করেছেন তিনি। পাশাপাশি পণ্যটির প্রচারণামূলক কার্যক্রমেও পাওয়া যাবে তাকে।

মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমকে এবার দেখা যাবে প্রাণ ফ্রুটিক্সের বিজ্ঞাপনচিত্রে। এজন্য রোববার (২৭ নভেম্বর) প্রাণ-এর সঙ্গে এক বছরের চুক্তি করেছেন তিনি।

পাশাপাশি পণ্যটির প্রচারণামূলক কার্যক্রমেও পাওয়া যাবে তাকে।

প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে ছিলেন প্রাণ ফ্রুটিক্সের চিফ অপারেটিং অফিসার ইঞ্জিনিয়ার এস কে ওয়ারেসুল হাবিব, হেড অব মার্কেটিং অরুণাংশু ঘোষ ও ব্র্যান্ড ম্যানেজার ওমর ফারুক।

শিগগিরই ঢাকায় বিজ্ঞাপনটির নির্মাণ কাজ শুরু হবে। এতে একক মডেল হিসেবেই থাকবেন মিম। তিনি বললেন, ‘পান্ডুলিপি পছন্দ হওয়ায় কাজটি করছি। ভিন্ন একটি ভাবনায় সাজানো হচ্ছে এটি। এখানে দর্শকরা আমাকে দেখতে পাবেন নতুন আঙ্গিকে। ’

এদিকে মিম অভিনীত ‘আমি তোমার হতে চাই’ ছবিটি মুক্তি পাবে আগামী ১৬ ডিসেম্বর। অনন্য মামুনের পরিচালনায় এতে তিনি জুটি বেঁধেছেন বাপ্পি চৌধুরীর সঙ্গে। এ ছাড়া আগামী বছরের গোড়ার দিকে প্রেক্ষাগৃহে আসবে মিমের ‘ভালোবাসা এমনই হয়’, পরিচালনায় তানিয়া আহমেদ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।