ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

১৫ ডিসেম্বর মা হবেন কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
১৫ ডিসেম্বর মা হবেন কারিনা কারিনা কাপুর খান

কারিনা কাপুর খানের সন্তানসম্ভবা বিষয়ক আরেকটি গুঞ্জন ছড়ালো। শোনা যাচ্ছে, আগামী ১৫ ডিসেম্বর মা হবেন তিনি। স্বাভাবিক প্রক্রিয়া নয়, সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তার সন্তানের জন্ম হবে বলেও ধারণা অনেকের।

কারিনা কাপুর খানের সন্তানসম্ভবা বিষয়ক আরেকটি গুঞ্জন ছড়ালো। শোনা যাচ্ছে, আগামী ১৫ ডিসেম্বর মা হবেন তিনি।

স্বাভাবিক প্রক্রিয়া নয়, সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তার সন্তানের জন্ম হবে বলেও ধারণা অনেকের।

কিছুদিন আগে লন্ডনে গিয়ে কারিনার গর্ভাবস্থা পরীক্ষা করানোর কারণে গুজব ওঠে সন্তান ছেলে নাকি মেয়ে হবে তা জেনে গেছেন তিনি ও তার স্বামী সাইফ আলি খান। এমনও রটেছিলো, ইতিমধ্যে মা হয়েছেন বেবো! তারা সন্তানের নাম রেখেছেন সাইফিনা। কিন্তু ছোট নবাব এক বক্তব্যে পরিষ্কারভাবে জানান, এসব কিছুই ঘটেনি। সব বানোয়াট।

এক বিবৃতিতে সাইফ বলেন, ‘আমরা এখনও সন্তানের মুখ দেখিনি এবং সে ছেলে নাকি মেয়ে তা-ও জানি না। আমাদের সন্তান লন্ডনে হবে না। আর তার নাম অবশ্যই সাইফিনা রাখবো না। ’

এদিকে অন্তঃসত্ত্বা হলেও স্বাভাবিক জীবনযাপনে তা কারিনার জন্য অন্তরায় হতে পারেনি। এই অবস্থায়ও তিনি বেশ সক্রিয়। বন্ধুদের সঙ্গে পার্টি করছেন, বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিচ্ছেন।

কাজপাগল কারিনা হাত-পা গুটিয়ে বসে থাকার মানুষ নন। কিন্তু সাইফ চান তার অর্ধাঙ্গিনী আপাতত বিশ্রামে থাকুন। তাই ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীকে আপাতত জনসমক্ষে না আসার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।