ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ক্লান্তিতে হাসপাতালে কানইয়ে ওয়েস্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
ক্লান্তিতে হাসপাতালে কানইয়ে ওয়েস্ট কানইয়ে ওয়েস্ট

জরুরি চিকিৎসার জন্য সোমবার (২১ নভেম্বর) হাসপাতালে ভর্তি হলেন র‌্যাপার কানইয়ে ওয়েস্ট। এদিন নিজের সংগীত সফর বাতিল করেন ৩৯ বছর বয়সী এই সংগীতশিল্পী।

জরুরি চিকিৎসার জন্য সোমবার (২১ নভেম্বর) হাসপাতালে ভর্তি হলেন র‌্যাপার কানইয়ে ওয়েস্ট। এদিন নিজের সংগীত সফর বাতিল করেন ৩৯ বছর বয়সী এই সংগীতশিল্পী।

কানইয়ের ‘সেন্ট পাবলো ট্যুর’ শীর্ষক কনসার্টগুলো ৩১ ডিসেম্বর পর্যন্ত হওয়ার কথা ছিলো। কিন্তু ২১টি অনুষ্ঠানই বাতিল করা হয়েছে তার অসুস্থতার কারণে। বার্তা সংস্থা এএফপিকে ট্যুরের সহায়তাকারী লাইভ নেশনের একজন মুখপাত্র খবরটি নিশ্চিত করেছেন।

বিনোদনমূলক ওয়েবসাইট টিএমজেড এক প্রতিবেদনে জানিয়েছে, ক্লান্তি ঝেঁকে ধরায় কানইয়ে মানসিকভাবেও দুর্বল হয়ে পড়েছেন। ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়া, লস অ্যাঞ্জেলেসে ক্লিনিকে চিকিৎসা নেন তিনি।

এএফপিকে লস অ্যাঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্টের মুখপাত্র মাইক লোপেজ জানান, র‌্যাপার কানইয়ে ওয়েস্টের বাড়ি থেকে সোমবার বিকেলে জরুরি ডাক আসে তাদের কাছে। ফায়ার সার্ভিস এসে এখানকার একজনকে প্রাথমিক সেবা দিয়েছে। তবে অসুস্থ ব্যক্তির নাম উল্লেখ করেনি পুলিশ।

কানইয়ে ওয়েস্ট এ ঘটনায় ব্যক্তিগত কোনো বক্তব্য কিংবা তার প্রতিনিধিরা সংবাদমাধ্যমের কোনো কিছুতে সাড়া দেননি। টিএমজেড অবশ্য নাম প্রকাশের অনিচ্ছুক একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, ক্লান্তির কারণেই সংগীত সফর বাতিল করেছেন তিনি।

দিনরাত নিজের ও অ্যাডিডাসের জন্য ফ্যাশন ডিজাইনের কাজে থাকতে হয়েছে কানইয়েকে। গত আগস্ট থেকে কানাডা ও যুক্তরাষ্ট্রে ৪০টি কনসার্ট করেছেন তিনি। ধারণা করা হচ্ছে, টানা ব্যস্ততায় পরিবারের কাছ থেকে দূরে থাকাটা মানসিকভাবে পীড়া দিয়েছে তাকে।

সম্প্রতি টিভি তারকা কিম কারদাশিয়ান প্যারিসে ডাকাতির কবলে পড়ার খবর পেয়ে নিউইয়র্কে সংগীত পরিবেশনের মাঝামাঝি কনসার্ট ছেড়ে চলে যান তার স্বামী কানইয়ে। এ ঘটনা নিয়ে তিনি জনসমক্ষে কোনো কথা বলেননি।

সম্প্রতি আরও কয়েকটি কনসার্ট বাতিল করেন কানইয়ে। গত ২২ অক্টোবর অকল্যান্ডে সবশেষ গেয়েছেন তিনি। এখানে গ্র্যামী পুরস্কারকে তামাশা হিসেবে বর্ণনা দিয়ে তিরস্কার করেন একাধিকবার পুরস্কারটি জেতা এই তারকা।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।