ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

জনসমক্ষে ফিরে আবেগপ্রবণ সেলেনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জনসমক্ষে ফিরে আবেগপ্রবণ সেলেনা সেলেনা গোমেজ

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসের মাধ্যমে ভক্তদের চমকে দিলেন পপ গায়িকা সেলেনা গোমেজ। এ অনুষ্ঠানে তিনি জিতেছেন সেরা পপ/রক গায়িকার পুরস্কার। এর আগে ভক্তদের সঙ্গে স্বতস্ফূর্থভাবে সেলফিও তোলেন ২৪ বছর বয়সী এই তারকা।

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসের মাধ্যমে ভক্তদের চমকে দিলেন পপ গায়িকা সেলেনা গোমেজ। এ অনুষ্ঠানে তিনি জিতেছেন সেরা পপ/রক গায়িকার পুরস্কার।

এর আগে ভক্তদের সঙ্গে স্বতস্ফূর্থভাবে সেলফিও তোলেন ২৪ বছর বয়সী এই তারকা।

মানসিকভাবে অবসাদগ্রস্ত হওয়ায় গত আগস্টে সংগীত সফর সংক্ষিপ্ত করার পর থেকে লোকচক্ষুর আড়ালে ছিলেন সেলেনা। রোববার (২০ নভেম্বর) যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে মাইক্রোসফট থিয়েটারে তাকে দেখে অবাক হয়েছেন সবাই।

এখানে পুরস্কার গ্রহণের পর আবেগঘন বক্তব্যে সমর্থন ধরে রাখার জন্য ভক্তদের ধন্যবাদ জানান সেলেনা। সেই সঙ্গে তিনি ব্যাখ্যা দিয়েছেন কেনো তার বিরতি দরকার ছিলো।

সেলেনার কথায়, ‘আমার জীবনের ভালো-মন্দ অনেক কিছুই আপনারা জানেন। আমার নাম-যশ-খ্যাতি সবই আছে সত্যি, কিন্তু আমি ভেতরে ভেতরে পুরোপুরি ভেঙে পড়েছি। তাই দম নেওয়ার দরকার ছিলো। ’

পাঁচ বছর ধরে গায়ক জাস্টিন বিবারের সঙ্গে তার সম্পর্কের জোয়ার-ভাটা নিয়ে কতো মুখরোচক খবরই না ছড়িয়েছে। ইতালির এক কনসার্ট থেকে স্যাটেলাইটের মাধ্যমে ‘নেভার গিভ আপ’ গেয়ে শোনান কানাডিয়ান এই তারকা। পপ/রক বিভাগে সেরা গায়ক, সেরা অ্যালবাম (পারপাস), সেরা গান (লাভ ইউরসেলফ) ও বর্ষসেরা ভিডিও (সরি) পুরস্কার পেয়েছেন তিনি।

পাঁচ বছর ধরে গায়ক জাস্টিন বিবারের সঙ্গে সেলেনার সম্পর্কের জোয়ার-ভাটা নিয়ে কতো মুখরোচক খবরই না ছড়িয়েছে। অনুষ্ঠানটিতে ইতালির এক কনসার্ট থেকে স্যাটেলাইটের মাধ্যমে ‘নেভার গিভ আপ’ গেয়ে শোনান কানাডিয়ান এই তারকা। পপ/রক বিভাগে সেরা গায়ক, সেরা অ্যালবাম (পারপাস), সেরা গান (লাভ ইউরসেলফ) ও বর্ষসেরা ভিডিও (সরি) পুরস্কার পেয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।