ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ষষ্ঠ সন্তান কিনে আনতে চান কেটি প্রাইস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
ষষ্ঠ সন্তান কিনে আনতে চান কেটি প্রাইস কেটি প্রাইস

পাঁচ সন্তানের সবাইকেই নিজের গর্ভে ধারণ করেছেন ব্রিটিশ মডেল কেটি প্রাইস। আবার মা হতে চান তিনি। কিন্তু ষষ্ঠ সন্তানের জন্য আর গর্ভধারণের ঝক্কিতে যেতে চান না ৩৮ বছর বয়সী এই তারকা। তাই তিনি সিদ্ধান্ত নিয়েছেন সরাসরি কিনেই ফেলবেন একটি বাচ্চা।

পাঁচ সন্তানের সবাইকেই নিজের গর্ভে ধারণ করেছেন ব্রিটিশ মডেল কেটি প্রাইস। আবার মা হতে চান তিনি।

কিন্তু ষষ্ঠ সন্তানের জন্য আর গর্ভধারণের ঝক্কিতে যেতে চান না ৩৮ বছর বয়সী এই তারকা। তাই তিনি সিদ্ধান্ত নিয়েছেন সরাসরি কিনেই ফেলবেন একটি বাচ্চা।

দ্য টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা জানিয়েছেন প্রাইস। আর বাচ্চা কেনার মধ্যস্থতাকারী কোথায় পেতে পারেন, সে প্রসঙ্গে তিনি জানতে চেয়েছেন সাক্ষাৎকার গ্রহণকারীর কাছে।

কেটি জানিয়েছেন, চাইলে দত্তক নিতে পারতেন। কিন্তু প্রক্রিয়াটি বেশ ধীরগতির আর ঝামেলার। যা তার মোটেই পছন্দ নয়। তিনি চান দ্রুতই তার ঘরে আসুক ষষ্ঠ সন্তান।

লাস্যময়ী কেটি প্রাইস দাবি করেন, পাঁচটি সন্তান জন্ম দিতে গিয়ে তাকে বেশ কষ্ট পেতে হয়েছে। বিশেষ করে অস্ত্রোপচার ছাড়া সবকটিই তিনি প্রসব করেছেন প্রাকৃতিকভাবে।

প্রাইস বরাবরই বলে আসছেন, নিজের ঘরকে চাঁদের হাট করে রাখতে চান। সেজন্য ছেলেমেয়েতে ভরে তুলতে চান বাড়ি। কিন্তু সবশেষ সন্তানের জন্ম দিতে গিয়ে গর্ভধারণে কিছুটা জটিলতায় পড়তে হয়েছিলো তাকে। এ কারণেই এবার চিন্তিত হয়ে পড়েছেন তিনি।

‘ব্রাইটন বর্ন বিউটি’খ্যাত কেটি প্রাইসের জ্যেষ্ঠ সন্তান হার্ভে এখন ১৪ বছর বয়সী। তার বাবা হলেন প্রাইসের প্রথম স্বামী ফুটবলার ডুইট ইয়র্ক। আর জুনিয়র (১১) ও প্রিন্সেস (৯) এসেছে স্বামী মিডিয়া ব্যক্তিত্ব পিটার এন্ডুর সঙ্গে সংসারে। তার বর্তমান স্বামী কিরান হেইলর। এ দম্পতির সন্তানরা হলো জেট (৩) ও বানি (২)।

সন্তানদের মধ্যে জুনিয়রের জন্মের পর হতাশাগ্রস্ততায়ও ভুগেছিলেন কেটি। আর বানি ছিলো অকালজাত। সব মিলিয়ে মা হওয়ার বেলায় তাকে নানান রকম গর্ভ-জটিলতায় ভুগতে হয়েছে।

অবশ্য এসব কারণে দমে যাননি! বরং কেটি প্রাইসের আরও শিশু চাই! টাইমসকে সেটাই বলেছেন তিনি- ‘আমি বাচ্চাদের ভালোবাসি, আমি ভাবছি কীভাবে আরও দ্রুত এক-দুটি বাচ্চা পাওয়া যায়। ’

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এমএমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।