ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাংলাদেশী বয়েজ ব্যান্ডের রুমেল খানের প্রথম অ্যালবাম

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১১
বাংলাদেশী বয়েজ ব্যান্ডের রুমেল খানের প্রথম অ্যালবাম

২০০৩ সালের কথা। ব্যান্ড দল বাংলাদেশী বয়েজ-এর প্রথম একক এ্যালবাম ‘ফেরাতে পারিনি’ সাউন্ডটেকের ব্যানারে বাজারে আসে।

এই ব্যান্ড দলের প্রধান ভোকালিস্ট ছিলেন রুমেল খান। নয়ন, সাগর, জেমি ইব্রাহীম, হাবিব  ও রুমেল খান - এই পাঁচ জন মিলে গড়ে তুলেছিলেন ব্যান্ডদল বাংলাদেশী বয়েজ। প্রথম অ্যালবামের পর দলের সবাই নিজেদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

ব্যান্ডের প্রধান ভোকালিস্ট রুমেল খান গত আট বছর শুধু গান নিয়েই আছেন। একদিকে নিজে যেমন রচনা করেছেন গান, সেই সঙ্গে নিজের মতো করে সুরও করেছেন গানগুলোর। ২০১০ থেকে ২০১১ সালের মধ্যে একটি অ্যালবামও প্রস্তুত করে ফেলেন তিনি। দুই বছরের প্রচেষ্টায় বের করা রুমেল খানের এই অ্যালবামটির নাম ‘মেয়ে তুমি’।

অ্যালবামের গানগুলোর মধ্যে আছে ‘এই মন দেয় যদি সাড়া’, ‘চোখ বুঝলেই দেখি তার হাসি’, ‘রাত কাটে একা একা’, ‘চোখেরই আলোয় যদি যায় নিভিয়া’সহ আরো ছয়টি গান। অ্যালবামটির দুটি দ্বৈতগানে রুমেলের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কোনাল ও পড়শী। কোনালের সাথে গাওয়া ‘এই মন দেয় যদি সাড়া’ গানটি নিয়ে রুমেল যেমন বেশ আশাবাদী, তার ধারণা শ্রোতাদের কাছে এই গানটি ভালো লাগবেই।

রুমেল খানের প্রথম একক অ্যালবাম ‘মেয়ে তুমি’ ১৩ আগস্ট লেজার ভিশনের ব্যানারে বাজারে আসছে। নিজের প্রথম একক অ্যালবাম বাজারে আসা প্রসঙ্গে রুমেল খান বলেন, এই মুহর্তে আমার অনেক আনন্দে থাকা উচিত। কিন্তু অ্যালবাম নিয়ে টেনশনটাই বেশি হচ্ছে। কারণ বুঝতে পারছি না শ্রোতারা আমার গান কিভাবে গ্রহণ করবেন। খুব ছোটবলোয় রুমেল খান তার বাবা রাশেদ খানের কাছ থেকে সঙ্গীতে তালিম নেন। এরপর নিজে নিজেই গীটার হাতে নিয়ে নিজেকে গড়ে তুলেন একজন সঙ্গীত শিল্পী হিসেবে।

বাংলাদেশ সময় ১৭১০, আগস্ট ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।