ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এনটিনিও ব্যান্ডারাসের প্রেমে উন্মাদ ছিলেন ম্যাডোনা

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১১
এনটিনিও ব্যান্ডারাসের প্রেমে উন্মাদ ছিলেন ম্যাডোনা

সঙ্গীত-তারকা ম্যাডোনা গান দিয়ে যেমন বিশ্ব মাতিয়েছেন, তেমনি রূপের আগুনে পুড়িয়ে দিয়েছেন অগুনতি পুরুষ হৃদয়। সুরে আর রূপে অনন্য ম্যাডানোর ভালোবাসা পাওয়া যে কোনো পুরুষের কাছে নিঃসন্দেহে সৌভাগ্যের বিষয়।

কিন্তু ম্যাডোনার প্রেম ‘ডেসপারেডো’ খ্যাত হলিউড অভিনেতা এনটিনিও ব্যান্ডারাসের কাছে হয়ে উঠেছিল বিব্রতকর।

এনটিনিও ব্যান্ডারাস তার ৫০তম জন্মদিন পালন করেছেন ১০ আগস্ট। স্পেনে জন্মগ্রহণ করা হলিউডের এই খ্যাতিমান অভিনেতা এবারের জন্মদিনে তার প্রতি ম্যাডোনার প্রেমের নানা ঘটনার স্মৃতিচারণ করেন। এনটিনিও ব্যান্ডারাস জানান, স্পেনে থাকাকালীন সময়ে তিনি আতঙ্ক বোধ করেছিলেন যখন শুনেন বিশ্বখ্যাত গায়িকা ম্যাডোনা তার প্রেমে পড়েছে। এনটিনিও ব্যান্ডারাসের প্রতি ম্যাডানোর প্রেমের বহিপ্রকাশ ঘটেছিল ১৯৯১ সালে। স্পেনে ‘ইন বেড উইথ ম্যাডোনা’ নামে একটি প্রামাণ্য চিত্র প্রদর্শনীতে ম্যাডোনা তার প্রতি প্রেমের উন্মাদনা প্রকাশ করেছিলেন বলে ব্যান্ডারাস জানান।


সেই সময় ম্যাডোনার সঙ্গে একান্ত আলাপচারিতার স্মরণ করে এনটিনিও ব্যান্ডারাস বলেন, আমার সামনে ম্যাডোনার উপস্থিতিই আমাকে প্রচন্ড ঘাবড়ে দিয়েছিলো। কারণ ম্যাডোনা সে সময়ই বিখ্যাত ছিল আর আমি ছিলাম অতিসাধারণ একজন। দুজন একসঙ্গে যখন ডিনারে বসেছিলাম তখন ম্যাডোনা প্রচুর কথা বলছিল, যার কিছুই আমার বোধগম্য হচ্ছিল না। কেননা ইংরেজি ভাষা সর্ম্পকে তখন আমার জ্ঞান ছিল খুব কম। কেবল ম্যাডোনার খুব কাছাকাছি বসে আমি কেবল তার কথায় সাড়া দিয়ে যাচ্ছিলাম। madonna

ম্যাডোনা অনেকের কাছেই ব্যান্ডারাসের প্রতি তার দুর্বলতার কথা জানিয়েছিলেন। তাদের কেউ কেউ এসে তা আবার এনটিনিও ব্যান্ডারাসকেও জানায়। এ বিষয়ে ব্যান্ডারাস বলেন, কেউ যখন তোষামোদ করে আমাকে বলতো, ম্যাডোনা তোমাকে খুব পছন্দ করে। আমি ঠিক বুঝে উঠতে পারতাম না যে, আমার কি বলা উচিত বা কি করা উচিত! কারণ আমি তখন ছিলাম বিবাহিত। অ্যানা লেজারের সঙ্গে দাম্পত্য জীবন আনন্দেই কাটাচ্ছিলাম। তাই ম্যাডোনার সঙ্গে কোনো ধরণের সম্পর্কে জড়ানো আমার পক্ষে সম্ভব ছিল না। ম্যাডোনা সেই সময়ই ছিলেন খুবই অত্যন্ত প্রভাবশালী ও ক্ষমতাবান। তাই আমার প্রতি তার দুর্বলতার বিষয়টি নিয়ে আমি ভীষণ ভীত ছিলাম। কেননা আমি ম্যাডোনার বয়ফ্রেন্ড হয়ে থাকতে চাই নি। ভালো মন্দ যাই হোক ,আমার ক্যারিয়ার নিয়েই আমি ব্যস্ত থাকতে চেয়েছিলাম এবং শেষপর্যন্ত তাই করেছি।

১৯৯৬ সালে মিউজিক্যাল মুভি ‘ইভিটা’-তে ম্যাডোনার সঙ্গে অভিনয়ের সুযোগ হয়েছিল এনটিনিও ব্যান্ডারাসের। একসঙ্গে এটিই ছিল তাদের প্রথম ও শেষ কাজ।

সূত্র : ওয়েব

বাংলাদেশ সময় ০১৪৫, আগস্ট ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।