ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একজন মেকআপ ম্যান অথবা নীরবতার গল্প

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১
একজন মেকআপ ম্যান অথবা নীরবতার গল্প

দেশ টিভিতে ১১ আগষ্ট বৃহস্পতিবার রাত ১১টা ৪৫মিনিটে প্রচার হবে এক পর্বের বিরতিহীন নাটক ‘একজন মেকআপ ম্যান অথবা নীরবতার গল্প’। তরুণ নির্মাতা অলি আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, অরুণা বিশ্বাস, ফারহানা মিলি, হিল্লোল, শাহ আলম কিরণ, রিফাত চৌধুরী ও টেলিসামাদ সহ অনেকে।



সিনেমার মেক-আপ ম্যান আলম সাহেব ও তার পরিবারকে নিয়ে গড়ে উঠেছে নাটকটির গল্প। স্ত্রী শাহানা বেগম, মেয়ে রূপসী আর ছেলে হিরুকে নিয়ে তার সংসার। আলম সাহেব সারাদিন ফিল্ম আর্টিস্টদের মেকআপ করে রাত দুপুরে বাসায় ফিরেন। আলম সাহেবের স্ত্রী শাহানা বেগম প্রতি রাতেই আলম সাহেবের সাথে ঝগড়া করেন। অনেক অসুন্দর মেয়েদের ম্যাক আপ দিয়ে তিনি পার করে দিচ্ছেন কিন্তু তার মেয়ের কোন গতি করতে পারছেন না। ব্যাপারটা আলম সাহেবকে ভাবনায় ফেলে দেয়। একদিন তিনি নিজেই তার মেয়েকে মেকআপ করতে বসেন আর সেদিনই তিনি উপলব্ধি করেন, তিনি মানুষের চোখে ধোঁকা দিচ্ছেন।

তত্ত্ব এন্টারটেইনমেন্ট ও সেওড়া প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘একজন মেকআপ ম্যান অথবা নীরবতার গল্প‘ নাটকটিতে ক্যামেরায় কাজ করেছেন মাকসুদুল বারী। সঙ্গীত পরিচালনা করেছেন রাশিদ শরীফ শোয়েব।

বাংলাদেশ সময় ১৬৩৫, আগস্ট ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।