ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুখোমুখি ফেরদৌস ও ঋতুপর্ণা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১
মুখোমুখি ফেরদৌস ও ঋতুপর্ণা

বাংলাদেশের জনপ্রিয় নায়ক ফেরদৌস আর পশ্চিমবাংলার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা একে অন্যের ভালো বন্ধু। একসঙ্গে বহু চলচ্চিত্রে তারা অভিনয় করেছেন।

ফেরদৌস প্রযোজিত ছবিতে অভিনয়ের জন্য সম্প্রতি বাংলাদেশে এসেছিলেন ঋতুপর্ণা। শুটিংয়ের ফাঁকেই ফেরদৌস ও ঋতুপর্ণা মুখোমুখি হন ঈদের একটি বিশেষ সেলিব্রিটি শোতে।

অনুষ্ঠানে নায়িকা ঋতুপর্ণার কাছে প্রশ্ন করা হয়,বাংলাদেশ আপনার কাছে কেমন লাগে? উত্তরে তিনি বলেন, বাংলাদেশ সব সময়ই আমার ভীষণ ভালো লাগে। যদিও আমার জন্ম কলকাতায়। কিন্তু আমার বাবার বাড়ি বিক্রমপুর। আর মায়ের বাড়ি  মানিকগঞ্জ। তাই বাংলাদেশে যাতায়াত সেই ছোটবেলা থেকেই।

ঋতুপর্ণাকে আরো প্রশ্ন করা হয়, প্রথম ফেরদৌসের নাম প্রথম কবে শুনলেন? তিনি বলেন,  সে তো ‘হঠাৎ বৃষ্টি’র সময়। কলকাতায় ছবিটা নিয়ে বেশ হইচই পড়ে গিয়েছিলো। আমি তখন মনে মনে বলছিলাম, এখানে কি নায়কের এতো অভাব পড়লো যে, বিদেশ থেকে ভাড়া করতে হচ্ছে! তারপর দেখলাম না, বেশ সুদর্শনই তো। অভিনয়ও করে ভালো।

একইভাবে বাংলাদেশের ফেরদৌস বলেছেন, ঋতুপর্ণার সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠার গল্পসহ নানা কথা। এছাড়া দুজন তাদের পেশাগত ও ব্যক্তিগত বিষয়ে খোলামেলা আলোচনায় অংশ নেন।

বাংলাভিশনের ঈদের বিশেষ সেলিব্রেটি টক শো ‘এক কাপ চা’-তে অতিথি হয়ে এসেছিলেন দুই বাংলার জনপ্রিয় এই জুটি। রুমানা মালিক মুনমুনের উপস্থাপনা ও সাজ্জাদ হুসাইনের প্রযোজনায় ‘এক কাপ চা’ অনুষ্ঠানটি প্রচার হবে বাংলাভিশনে ঈদের চতুর্থ দিন রাত ৯টা ৪০ মিনিটে।

বাংলাদেশ সময় ০০৫০, আগস্ট ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad