ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১০ কোটি রুপি চুক্তির পর কারিনার বিয়ের ঘোষণা

ইশানা ইশরাত | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১
১০ কোটি রুপি চুক্তির পর কারিনার বিয়ের ঘোষণা

বহুল আলোচিত ছবি ‘হিরোইন’-এর নাম ভূমিকায় শেষপর্যন্ত কারিনা কাপুর-ই অভিনয় করছেন। বাদ পড়েছেন সন্তান-সম্ভাবা ঐশ্বরিয়া রাই বচ্চন।

সম্প্রতি ‘হিরোইন’ ছবিতে অভিনয়ের জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিকের বিনিময় পরিচালক মাধুর ভান্দারকারের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছেন কারিনা। এরপর পরই তিনি বলিউড অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করার ঘোষণা দেন।

‘ছোট নবাব’ খ্যাত বলিউড অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর বিয়ের ঘোষণা দিয়েছেন কারিনা কাপুর। নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, আগামী ফেব্রুয়ারি মাসে তারা বিয়ে করার পরিকল্পনা গ্রহণ করেছেন। এরই মধ্যে কারিনা বিষয়টি জানিয়ে দিয়েছেন তার হবু শাশুড়ি এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে।

শর্মিলা ঠাকুরের পরামর্শেই কারিনা তার বিয়ের পোশাক ডিজাইনের জন্য খ্যাতিমান ফ্যাশন ব্যক্তিত্ব ঋতু কুমারের সঙ্গে যোগাযোগ করেছেন। শর্মিলা ঠাকুরের প্রিয় ডিজাইনার হলেন ঋতু কুমার। পাতৌদির নবাব পরিবারের সন্তান মনসুর আলী খানের সঙ্গে শর্মিলা ঠাকুরের বিয়ে হয় ১৯৬৯ সালের ২৭ ডিসেম্বর এক রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে।   নবাব পরিবারের ঐতিহ্য অনুযায়ী  সাইফ আলী খান ও কারিনা কাপুরের বিয়েটাও রাজকীয়ভাবেই সম্পন্ন করতে চান শর্মিলা ঠাকুর।

ঐশ্বরিয়ার পরিবর্তে ‘হিরোইন’ ছবিতে নাম ভূমিকায় অভিনয়ের চুক্তি সম্পাদনের পর পরই কারিনা কাপুর নয়াদিল্লির উদ্দেশ্যে রওনা দেন। বর্তমানে তিনি নয়াদিল্লি অবস্থান করছেন বিয়ের পোশাকের ডিজাইন আর তা তৈরির কাজেই।

সাইফ-কারিনা আগামী ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের তারিখ ঘোষণা করবেন বলে জানা গেছে।

এদিকে কারিনার বিয়ের পরিকল্পনার খবর শুনে বিস্ময় প্রকাশ করেছেন বড়বোন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। তিনি বলেন, আমার জানা মতে কারিশমার শিগগিরই বিয়ে করার কোনো পরিকল্পনা নেই।

সূত্র : ওয়েব ও এনডিটিভি

বাংলাদেশ সময় ২২৪৫, আগস্ট ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad