ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুন্না ভাই নিয়ে বিভ্রান্তি

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, আগস্ট ৯, ২০১১
মুন্না ভাই নিয়ে বিভ্রান্তি

বলিউড ফিল্ম ইন্ডাষ্ট্রির এক ঝলমলে মাইলস্টোন ‘মুন্না ভাই’। পরিচালক বিধু বিনোদ চোপড়ার ‘মুন্নাভাই’-এর পরবর্তী সিকুয়েলে অভিনেতা পরিবর্তনের খবর নিয়ে চলছে তোলপাড়।

গুঞ্জন শোনা যাচ্ছে, ‘মুন্নাভাই’ জুটি সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসিকে বাদ দিয়ে এবার পরিচালক কাজ করবেন আমির খান ও শারমান জোশিকে নিয়ে ।

এই খবরে একদিকে নিরাশ হয়েছে সঞ্জয় দত্তের ভক্তরা। অন্যদিকে আমির খানের ভক্তরা হয়ে উঠে আনন্দিত। এই কানাঘোষায় বিচলিত হন সঞ্জয় দত্ত নিজেও। অনেক বাদানুবাদের পর এ বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন পরিচারলক বিধু বিনোদ চোপড়া। তিনি অভিনেতা পরিবর্তনের খবরটিকে নেহাত গুজব বলে দাবি করেন। এ বিষয়ে তিনি বলেন, নতুন ‘মুন্নাভাই’ ছবিটির স্ক্রিপ্ট লেখার কাজ এখনো আমরা শেষ করতে পারি নি। স্ক্রিপ্ট তৈরির পর পারফর্মার নির্বাচনের বিষয়টি আসবে। এর আগে বিষয়টি নিয়ে যেসব কথা রটেছে, তার সবই ভিত্তিহীন। । কেননা যতক্ষন পর্যন্ত ছবির স্ক্রিপ সম্পুর্ণ না হবে ততক্ষণ আমরা কাস্টিং নিয়ে ভাবতে চাই না।

পরিচালক বিধু বিনোদ চোপড়ার পর ছবিতে ‘মুন্নাভাই’ চরিত্রে অভিনয়ের বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুলেছেন আমির খান। এ প্রসঙ্গে তিনি বলেন, কাজ নিয়ে আমি এতোই ব্যস্ত যে আগামি দুই বছর নতুন ছবিতে শুটিং করার জন্য সময় বের করা সম্ভব না।

ছবিটিতে থাকা বা না থাকার বিষয়টি পরিচালক বিধু বিনোদ চোপড়া এবং আমির খান কেউই পরিস্কার করে কিছু জানান নি। তাই নতুন সিকুয়েলে মুন্নাভাই কে হচ্ছেন তা নিয়ে বিভ্রান্তি রয়েই গেল।

বাংলাদেশ সময় ১৯৪০, আগস্ট ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad