ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কেমন আছো বন্ধু : বন্ধু দিবসের বিশেষ নাটক

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০১১
কেমন আছো বন্ধু : বন্ধু দিবসের বিশেষ নাটক

বন্ধু দিবস উপলক্ষে বাংলাভিশনের নিজস্ব প্রযোজনায় নির্মিত নাটক ‘কেমন আছো বন্ধু’। ইমদাদুল হক মিলনের রচনা এবং নাহিদ আহমেদ বিপ্লবের পরিচালনায় বিশেষ নাটক ‘কেমন আছো বন্ধু’ বাংলাভিশনে প্রচারিত হবে ০৭ আগস্ট রোববার রাত ৯টা ০৫মিনিটে।



বন্ধু দিবসের বিশেষ এই নাটকে অভিনয় করেছেন মীর সাব্বির, শারমীন যোহা শশী, আরমান পারভেজ মুরাদ, আরফান, রেহানা রহমান, মাসুদ রানা মিঠু, জাহিদুন নবী প্রমুখ। এই প্রথমবারের মতো তারা তিনজন এক নাটকে অভিনয় করেছেন।

‘কেমন আছো বন্ধু’ নাটকটিতে মীর সাব্বির ও শশী স্বামী স্ত্রী চরিত্রে এবং আরমান পারভেজ মুরাদ ও মীর সাব্বির দুই বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। ২০০৮ সালে আরমান পারভেজ মুরাদ ও শারমীন যোহা শশী- ‘চাকা’ নাটকে প্রথমবারের মতো অভিনয় করেছিলেন। একই বছরে ‘কুলে প্রেম আমি বেনোজলে’ নাটকে মীর সাব্বির ও শারমীন যোহা শশী প্রথমবার একসাথে নাটকে অভিনয় করেছিলেন। এরপর বিভিন্ন সময়ে মুরাদ ও শশী এবং সাব্বির ও শশী বিভিন্ন নাটকে অভিনয় করলেও মুরাদ, সাব্বির ও শশী একই নাটকে একসাথে কখনোই অভিনয় করেননি। আরমান পারভেজ মুরাদ এবং মীর সাব্বির এই প্রথম কোন নাটকে একসাথে অভিনয় করতে যাচ্ছেন।

বাংলাদেশ সময় ০০৩০, আগস্ট ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।