ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঝগড়া করতেই স্বামীর সঙ্গে থাকতে চান মারিয়া নূর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৬
ঝগড়া করতেই স্বামীর সঙ্গে থাকতে চান মারিয়া নূর! ‘ভালোবাসার রঙ’ নাটকে আজাদ ও মারিয়া নূর

বিজ্ঞাপনচিত্রের মডেল হওয়া আর নিয়মিত ক্রিকেটসহ বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনায় পাওয়া যায় মারিয়া নূরকে। তবে তার অভিনয়ের ভক্তও অনেক।

কিন্তু তার অভিনীত নাটকের সংখ্যা হাতেগোনা। এ তালিকায় এবার যুক্ত হলো ‘ভালোবাসার রঙ’।  

দীর্ঘ তিন বছর পর কোনো একক নাটকে কাজ করলেন মারিয়া নূর। মাঝে ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’ ও ‘ঝালমুড়ি’ ধারাবাহিক দুটিতে অভিনয় করেছেন তিনি।  ‘ভালোবাসার রঙ’-এ তার স্বামীর চরিত্রে আছেন ‘হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান’ থেকে পরিচিতি পাওয়া আজাদ।  

নতুন নাটকটি প্রসঙ্গে মারিয়া নূর বাংলানিউজকে বললেন, ‘আমি অভিনয়ে নিয়মিত নই। বিশেষ দিনগুলো উপলক্ষে নাটক করি। সামনে ঈদুল আজহা। তাই গল্প পছন্দ হওয়ায় কাজটি করেছি। এখানে বাস্তবিক একটি গল্প আছে। ইদানীং চারপাশে তাকালে দেখা যায়, সামান্য খুঁটিনাটি কারণেও সম্পর্কে ভাঙন ধরে যায়। কিন্তু ভালোবাসা মজবুত হলে যতোই ঝড় আসুক না কেনো তা টিকে থাকে। এ বক্তব্য নিয়েই তৈরি হয়েছে নাটকটি। ’

‘ভালোবাসার রঙ’ পরিচালনা করছেন শহীদ উন নবী। তিনি বাংলানিউজকে বলেন, ‘প্রেমিক-প্রেমিকা কিংবা স্বামী-স্ত্রীর মধ্যে অনেকে দাম্পত্য জীবনে ঝগড়া করে একে অপরের কাছ থেকে আলাদা হয়ে যাওয়ার কথা ভাবে। কিন্তু বোঝাপড়ার মাধ্যমে যে কোনো সমস্যা সমাধান করা সম্ভব। এই বিষয়টি মাথায় রেখেই গল্পটি লিখেছেন মারুফ রেহমান। নাটকে দেখা যাবে, একসময় মেয়েটি তার স্বামীর কাছে ফিরে এসে বলে তোমার সঙ্গে ঝগড়া করার জন্যই তোমার সঙ্গে থাকতে চাই। কারণ বিচ্ছেদের পর মেয়েটি ঝগড়ার মুহূর্তগুলো মিস করতে থাকে। ’

‘ভালোবাসার রঙ’ নাটকের জন্য তৈরি হয়েছে ‘ভালোবাসা কোনো অঙ্ক তো নয়’ শিরোনামের একটি গান। এর সুর-সংগীত করেছেন রিপন খান। এটি গেয়েছেন নবীন কণ্ঠশিল্পী মৌসুমী। নাটকে গানটি দুটি সংস্করণ থাকবে। একটি রোমান্টিক, অন্যটি বিরহের আবহে সাজানো।  

রোববার (৪ সেপ্টেম্বর) উত্তরার হৈচৈ বাড়িতে শুরু হয়েছে নাটকটির দৃশ্যধারণ। সোমবার একই স্থানের পাশাপাশি কাজ হচ্ছে দিয়াবাড়ি ও হাতিরঝিলে। ঈদুল আজহায় নাটকটি আরটিভিতে প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৬
জেএমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।