ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

বিনোদন

একদিনে শাকিব-বুবলির দুই গানের ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৬
একদিনে শাকিব-বুবলির দুই গানের ভিডিও বুবলি ও শাকিব খান

নবাগতা চিত্রনায়িকা হিসেবে বুবলি অভিনীত ‘বসগিরি’ ও ‘শুটার’ মুক্তি পেতে যাচ্ছে ঈদে। এগুলোতে তার নায়ক শাকিব খান।

এখন চলছে ছবি দুটির প্রচারণা। বুবলি নিজেও পড়েছেন প্রতিযোগিতার মুখে।  কোনটাকে এগিয়ে রাখবেন! এর মধ্যে তার অভিনীত দুই ছবির পৃথক দুটি গান প্রকাশ হয়েছে একই দিনে।

‘বসগিরি’ ছবির প্রথম গান ‘মন তোকে ছাড়া’ বের হয়েছে ক’দিন আগে। আনুষ্ঠানিকভাবে এটাই ছিলো বুবলির পয়লা দর্শন। এবার একই দিনে প্রকাশিত হলো তার অভিনীত দুই গান।

রোববার (৪ সেপ্টেম্বর) শামীম আহাম্মেদ রনি পরিচালিত ‘বসগিরি’র ‘দিল দিল দিল’ ললিপপের ইউটিউব চ্যানেলে আর রাজু চৌধুরীর ‘শুটার’-এর ‘কি করে আজ বলবো’ বাংলা মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে। প্রথমটি ড্যান্স নাম্বার। দ্বিতীয়টি সফট রোমান্টিক।

দুটি গানেই কণ্ঠ দিয়েছেন ইমরান। কবির বকুলের কথা আর শওকত আলি ইমনের সুর-সংগীতে ‘দিল দিল দিল’ গানে তার সহশিল্পী কনা। সুদীপ কুমার দীপের কথা ও জাভেদ আহমেদ কিসলুর সুর-সংগীতে ‘কি করে আজ বলবো’ গানে গলা মিলিয়েছেন পড়শি।

বুবলি জানিয়েছেন, ‘দিল দিল দিল’ গানের জন্য বিশেষ প্রস্তুতি নিতে হয়েছিলো তাকে। সংশ্লিষ্ট সবাই ভাবছিলেন তিনি না জানি কেমন করেন! কিন্তু দিনের শেষে ভালোভাবেই উতরে গেছেন বলে শাকিবের প্রশংসাও পেয়েছেন। দৃশ্যধারণের পর শাকিব বলেছিলেন, ‘বুবলি, তুমি তো ভালোই নাচো!’

এ গানের নৃত্য পরিচালনা করেছেন ভারতের আদিল শেখ। ‘কি করে আজ বলবো’ গানের নৃত্য পরিচালক মাসুম বাবুল। ‘বসগিরি’ প্রযোজনা করেছে খান ফিল্মস। ‘শুটার’ ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল।

* ‘দিল দিল দিল’ গানের ভিডিও:  

* ‘কি করে আজ বলবো’ গানের ভিডিও: 

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৬

এসও/জেএইচ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa