ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমিরের সঙ্গে অভিনয় করতে না পারায় হতাশ ক্যাটরিনা

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১১
আমিরের সঙ্গে অভিনয় করতে না পারায় হতাশ ক্যাটরিনা

আমির খানকে বাদ দিয়ে পুরোনো পার্টনার রনবীরের সঙ্গেই  ক্যাটরিনা কাইফের কাজ করতে হচ্ছে। ক্যাটরিনার জন্য বিষয়টি মনোকষ্টে কারণ হয়ে দাঁড়িয়েছে।

শিডিউল মেলাতে না পারায় তিনি আদিত্য চোপড়ার ‘ধুম থ্রি’ ছবিটি থেকে বাদ পড়েছেন। এ ছবিতেই আমির খানের বিপরীতে তার অভিনয় করার কথা ছিল।

আদিত্য চোপড়ার ‘ধুম থ্রি’ আমির খানের বিপরীতে এবং করণ জোহরের নতুন ছবিতে রনবীরের বিপরীতে অভিনয়ের ব্যাপারে কাট্যারিনা কাইফের চুড়ান্ত কথাবার্তা হয়েছিল। কিন্তু দূর্ভাগ্যবশত ছবি দুটির শুটিং একই সময় পড়ে যায়। এতে কোনটি রেখে কোনটি করবেন দ্বিধার মধ্যে পড়ে যান ক্যাটরিনা ।

একদিকে আদিত্য চোপড়ার পক্ষে আমির খানের দেওয়া শিডিউল একজন অভিনেত্রীর কারণে পিছিয়ে দেওয়ার কথা জানানো সম্ভব নয় কখনোই। অন্যদিকে হালের ক্রেজ রনবীরের এখনকার ব্যস্ততায় তার পক্ষেও শুটিংয়ের তারিখ পরিবর্তন করা সম্ভব নয়। তাই ক্যাটরিনার সামনে থাকে একটিই মাত্র অপশন, দুটি ছবির মধ্যে একটিকে বেছে নেওয়া। এ অবস্থায় দুই পরিচালক আদিত্য চোপড়া আর করন জোহরের ফোনে পরস্পরের সঙ্গে কথা বলে ঠিক করেন, ক্যাটরিনা রনবীরের বিপরীতে ছবিটি করবেন।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, দুই পরিচালকের মধ্যে এই সমঝোতায় হতাশ হয়েছেন ক্যাটরিনা। তিনি আমিরের সঙ্গে কাজ করতে চেয়েছিলেন। আমির খানের বিপরীতে অভিনয় করার সুযোগ হারানো শুধু ক্যাটরিনা কাঈফের কাছে নয়, বলিউডের যেকোন হিরোইনের কাছে সত্যিই খুব নিরাশজনক।

বাংলাদেশ সময় ০১৩০, জুলাই ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad