bangla news

সম্পর্কের টানাপোড়নে আনুশকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৭-২৪ ১২:৪৫:৫৬ পিএম

বলিউডে নতুন-নতুন পারফরমারের ভিড়ে আনুশকা শর্মা ‘রাব নে বানাদি জোড়ি’ ছবিতে অভিনয় করে উঠে আসেন লাইম লাইটে। প্রথম ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয়ের সূযোগ পাওয়াটা তার ক্যারিয়ারের জন্য প্লাস পয়েন্ট হয়।

বলিউডে নতুন-নতুন পারফরমারের ভিড়ে আনুশকা শর্মা ‘রাব নে বানাদি জোড়ি’ ছবিতে অভিনয় করে উঠে আসেন লাইম লাইটে। প্রথম ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয়ের সূযোগ পাওয়াটা তার ক্যারিয়ারের জন্য প্লাস পয়েন্ট হয়। দ্বিতীয় ছবিতে আনুশকা জুটি বাঁধেন আরেক নতুন মুখ রণবীর সিংয়ের সঙ্গে ‘ ব্যান্ড বাজা বারাত’ ছবিটিতে। ছবিটি বক্স অফিসে হিট করার পর এই জুটি বাস্তব জীবনেও গভীর সম্পর্কে জড়িয়ে পড়ে। এই জুটি কিছুদিন আগে আবারো আলোচনায় উঠে আসেন ব্যক্তিগত বিবাদের কারণে।

আনুশকা ও রণবীর ভেঙে যাওয়া সম্পর্ক  নিয়ে বলিউডের কেউ কেউ খুব মাতামাতি করে। বিষয়টি আনুশকার বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। এ বিষয়ে সম্প্রতি তিনি বলেন, ‘আমাদের ব্যক্তিগত সম্পর্ক  অনেকের কাছেই  ভীষণ কৌতুহলের বিষয়। আমাদের ব্যক্তিগত জীবনের তুচ্ছ ঘটনাগুলো অনেকেই বড় করে তুলে ধরে। আমি এই তুচ্ছ বিষয়গুলো সম্পর্কে মন্তব্য করা থেকে বিরত থাকতে চাই।’

শোনা যায়, আইআইএফ-এর পুরস্কার বিতরনীর অনুষ্ঠানে নাচের রিহার্সেলে দেরি করে পৌঁছানোর ঘটনা নিয়ে আনুশকা ও রণবীর মধ্যে এই বিবাদের শুরু। এছাড়া ‘দাবাঙ’ ছবির হিরোইন সোনাক্ষীর সাথে রণবীরের ঘনিষ্ঠতার গুঞ্জনও তাদের বিবাদের কারণ হয়ে দাঁড়ায়।

আনুশকা পুরো বিষয়টি উড়িয়ে দিয়ে বলেন, ‘আমাদের ব্যক্তিগত বিবাদ অন্যদের সমস্যার কারণ হওয়ার কথা নয়। রণবীরের প্রতি আমার যথেষ্ট শ্রদ্ধা আছে। তার সাথে আমার নতুন ছবি ‘লেডিস ভারসেস রিকি বাহ্’ শিগগিরই মুক্তি পাবে এবং আমরা একসঙ্গে কাজ করতে সবসময়ই ভালোবাসি।’

ইয়াস রাজের ‘রাব নে বানাদি জোড়ি‘ ছবিটির পর আবারো শাহরুখের বিপরীতে কাজ করার সুযোগ পেয়ে আনুশকা ভীষণ আনন্দিত। ছবিটিতে তাদের সাথে ক্যাটরিনাকেও দেখা যাবে।

বাংলাদেশ সময় ১৯১০, জুলাই ২৪, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-07-24 12:45:56