ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

বিনোদন

প্রকৃতির প্রেমে শাকিব!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ১, ২০১৬
প্রকৃতির প্রেমে শাকিব! নবাগতা নায়িকা মানসী সরকার প্রকৃতি

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান প্রকৃতির প্রেমে পড়েছেন। এই প্রকৃতি আসলে একজন সুন্দরী, নবাগতা নায়িকা।

‘শুটার’ নামে একটি ছবিতে বগুড়ার মেয়ে মানসী সরকার প্রকৃতি নায়ক হিসেবে পাচ্ছেন কিংখানকে।   

বৃহস্পতিবার  (৩০ জুন) সন্ধ্যায় রাজু চৌধুরীর ছবিটিতে চুক্তিবদ্ধ হন প্রকৃতি। ‘শুটার’ ছবিতে প্রকৃতিকে মর্ডাণ রাফ অ্যান্ড টাফ ভূমিকায় দেখা যাবে। সব সময় রাফ অ্যান্ড টাফ। কোমরে পিস্তুল নিয়ে চলাফেরা করে সে। শাকিব খানকে খুব পছন্দ করে। তাকে প্রেমে ফেলার চেষ্টা করে।

প্রকৃতি জানান, এর আগে দুটি ছবিতে কাজের অভিজ্ঞতা আছে তার। এগুলো হলো সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ডের ‘বাষ্পস্নান’ ও এমকে জামানের ‘তুমি তুমি সারাক্ষণ’। ‘বাষ্পস্নান’-এর দৃশ্যধারণ শেষ হলেও অন্যটির কাজ বাকি আছে।  

শাকিবের বিপরীতে কাজ করার ব্যাপারে উচ্ছ্বসিত প্রকৃতি বলেন, ‘তিনি মানুষ হিসেবেও দুর্দান্ত। ক্যারিয়ারের শুরুর দিকে তার সঙ্গে কাজ করতে পারছি এটা বড় ব্যাপার। ’

নবাগতা নায়িকা প্রকৃতির প্রিয় অভিনেত্রী শাবানা। তিনি মনে করেন, চলচ্চিত্রে স্থায়ী আসন গড়ে নেওয়ার জন্য সব প্রস্তুতি নিয়েছেন। অভিনয়, নাচ, বাচনভঙ্গি, মারামারি শিখেছেন। অনার্স পড়ুয়া প্রকৃতি শাকিবকে নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন ঈদের পর। ‘শুটার’-এ শাকিব ও প্রকৃতির পাশাপাশি আরও আছেন বুবলি।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুলাই ০১, ২০১৬
এসও      

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa