ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

৮০-তে অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-২৭ ৪:৫৯:২০ এএম
‘সম্রাট’ ছবিতে অপু বিশ্বাস

‘সম্রাট’ ছবিতে অপু বিশ্বাস

কয়েক মাস ধরে মিডিয়ার মুখোমুখি হচ্ছেন না জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন পর নতুন ছবি মুক্তি পেতে যাচ্ছে অপুর। ঈদে ‘সম্রাট’-এর মাধ্যমে ৮০তম ছবির ঘর ছোঁবেন তিনি। 

কয়েক মাস ধরে মিডিয়ার মুখোমুখি হচ্ছেন না জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। ১০ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারে অপু এর আগেও ‘উধাও’ হয়েছিলেন। এবারও যথারীতি কাজে ফিরবেন- এমনটাই প্রত্যাশা সবার। দীর্ঘদিন পর নতুন ছবি মুক্তি পেতে যাচ্ছে অপুর। ঈদে ‘সম্রাট’-এর মাধ্যমে ৮০তম ছবির ঘর ছোঁবেন তিনি। 

২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত 'কোটি টাকার কাবিন' ছবির মধ্য দিয়ে বাণিজ্যিক চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটে অপু বিশ্বাসের। এ ছবির অভাবনীয় সাফল্যের পর আর পিছু ফিরে তাকাতে হয়নি বগুড়ার এই সুন্দরীকে।

শাকিব খান-অপু বিশ্বাস জুটির ছবি মানেই ব্যবসা সফলতা। শুরুতে অনেক নায়কের সঙ্গে তাল মিলিয়ে কাজ করলেও পরে শাকিবের নায়িকা হিসেবেই তার পরিচিতি গড়ে ওঠে তার। 

৭০-৭২টি ছবিতে শাকিব খানের বিপরীতে কাজ করেছেন অপু। এই জুটির অধিকাংশ ছবিই হিট বা সুপারহিট। হল মালিক, বুকিং এজেন্ট, প্রযোজকদের কাছে গত ১০ বছর ধরে একই রকম চাহিদা ধরে রেখেছে শাকিব-অপু জুটি।

নায়িকা হিসেবে অপু বিশ্বাস অভিনীত ৭৯টি ছবি মুক্তি পেয়েছে এ পর্যন্ত। 'কোটি টাকার কাবিন'র আগে 'কাল সকালে' ও 'ও আমার ছেলে' ছবিগুলোতে অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

৮০তম ছবি 'সম্রাট'-এ অভিনয়ের জন্য শুটিং চলাকালেই প্রশংসিত হয়েছেন অপু। ছবিটিতে তার ফিগার, লুক, ড্রেস তাকে আলোচনায় নিয়ে আসে। 'সম্রাট' ছবিতে তার নায়ক শাকিব খানও কলকাতার ইন্দ্রনীল সেনগুপ্ত। 

১০ বছরে অপু অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে আছে- ‘চাচ্চু’, ‘কোটি টাকার কাবিন’, ‘দাদীমা’, ‘পিতার আসন’, ‘তোমার জন্য মরতে পারি’, ‘স্বামীর সংসার’, ‘সন্তান আমার অহংকার’, ‘মনে প্রাণে আছ তুমি’, ‘মনে বড় কষ্ট’, ‘কথা দাও সাথী হবে’, ‘পিতা মাতার আমানত’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘তোর কারণে বেঁচে আছি’, ‘মনের জ্বালা’, ‘প্রিয়া আমার জান’, ‘ঢাকার কিং’, ‘মাই নেম ইজ খান’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘লাভ ম্যারেজ’ প্রভৃতি।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, জুন ২৭, ২০১৬ 
এসও 
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14