ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মেন্টাল’ এখন ‘রানা পাগলা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, জুন ১৬, ২০১৬
‘মেন্টাল’ এখন ‘রানা পাগলা’ ‘রানা পাগলা- দি মেন্টাল’ ছবির দৃশ্যে শাকিব খান ও তিশা

‘মেন্টাল- ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’ নামে ছবিটিতে অভিনয় করেছেন শাকিব খান, তিশা, আঁচল ও পড়শী। তারকা নির্ভর ছবির নামটিতে সেন্সরবোর্ড কাঁচি চালিয়েছে।

ইংরেজি নামে ছবি মুক্তি দেওয়ার নিয়ম না থাকায় পাল্টে গেলো ‘মেন্টাল’-এর চেহারা। ছবিটি মুক্তি পাবে ‘রানা পাগলা’ নামে। তবে ট্যাগ হিসেবে থাকবে ‘দি মেন্টাল’।  

গত বছর ছবিটি মুক্তির কথা ছিলো। এবার জানা গেলো ঈদে আসছে এটি। শামীম আহাম্মেদ রনি পরিচালিত এই ছবিটি বৃহস্পতিবার (১৬ জুন) সেন্সর ছাড়পত্র পেয়েছে। এর প্রযোজক পারভেজ চৌধুরী বাংলানিউজকে জানান, ঈদে দেড়শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রানা পাগলা-দি মেন্টাল’। তার আগে ছবিটির আইটেম নাম্বারসহ অন্য গানগুলো প্রকাশ করা হবে।

‘রানা পাগলা’ ছাড়াও ঈদে শাকিব খান অভিনীত আরও দুটি ছবি মুক্তি পেতে পারে। এগুলো হলো ‘সম্রাট’ ও ‘শিকারী’। শাকিব ব্যক্তিগতভাবে চান দুটি ছবির মুক্তি। কে ক্ষেত্রে কোনটা পিছিয়ে পড়ে সেটা দেখার বিষয়। ঈদে শাকিবের সঙ্গে লড়বেন ওপার বাংলার নায়ক জিৎ। তার ছবির নাম ‘বাদশা’।  

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, জুন ১৬, ২০১৬
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।