ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অনেকদিন পর নোবেল

তোফাজ্জল লিটন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০১০
অনেকদিন পর নোবেল

অনেক দিন পর আবার একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন নোবেল। একটি ফ্যাশন হাউজের বিজ্ঞাপনচিত্রে তিনি মডেল হয়েছেন।

  রাজধানীর বসুন্ধরা সিটির সামনে সম্প্রতি বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এটি নির্মাণ করছেন রানা মাসুদ । এখানে নোবেলকে তার নিজ পরিচয়েই  দেখা যাবে।

বিজ্ঞাপনচিত্রটির থিম জানতে চাইলে নির্মাতা রানা মাসুদ বলেন, একটি ফ্যাশন হাউজে একজন সেলেব্রেটি আসেন শপিং করতে। তাকে দেখে লোকজনের ভীড় জমে যায়। সবাই আসে তার অটোগ্রাফ নিতে। এই সিম্পল থিমটাকেই বিজ্ঞাপনে প্রাণবন্তভাবে উপস্থাপন করা হয়েছে। সেলেব্রেটি হিসেবে নোবেলকে  পছন্দ করার কারণ হিসেবে রানা মাসুদ বলেন, এর আগেও নোবেল ভাইয়ের সাথে দু-একটি কাজ করেছি । দেখেছি তিনি সময়ের প্রতি সতর্ক থাকেন। কাজ করেন প্রফেশনাল দৃষ্টিভঙ্গি নিয়ে। সবচেয়ে বড় কথা তিনি সত্যিকার অর্থেই একজন বিগ সেলেব্রেটি। এ বিজ্ঞাপনে নোবেলের বিপরীতে রয়েছেন নাবিলা।

বসুন্ধরা শপিং কমপ্লেক্সের সামনে ১০ আগস্ট মঙ্গলবার দুপুরে বিজ্ঞাপনটির শুটিং চলাকালীন সময়ে বাংলানিউজের এক প্রশ্নের জবাবে নোবেল বলেন, অনেকদিন পর একটি বিজ্ঞাপনে কাজ করতে পেরে ভালো লাগছে। আশা করি বিজ্ঞাপনটি দর্শকদের ভালো লাগবে। এবারের ঈদে কোনো নাটকে অভিনয় করছেন কিনা জানতে চাইলে নোবেল বললেন, আমি খুব বেশি অভিনয় কখনোই করি না। এবার অভিনেতা মাহফুজ আহমেদের অনুরোধ ফেলতে পারি নি। ঈদে মাহফুজ আহমেদের পরিচালনায় একটি টেলিফিল্মে কাজ করছি। এটি প্রচার হবে চ্যানেল আইতে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭২০, আগস্ট ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।