ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

'গল্প কথা'র প্রকাশনায় শতাব্দী রায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জুন ৭, ২০১৬
'গল্প কথা'র প্রকাশনায় শতাব্দী রায় (বাঁ থেকে) রণবীর, ববি ও শতাব্দী রায়

ইফতেখার চৌধুরীর পরিচালনায় 'বিজলী' ছবির মহরতে অংশ নিতে কিছুদিন আগে ঢাকায় এসেছিলেন ভারতের বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী শতাব্দী রায়। আবার তিনি এসেছেন এর দৃশ্যধারণে অংশ নিতে।

এর ফাঁকে একটি অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে অংশ নিলেন।

গত ৫ জুন দুপুরে ঢাকায় জিসান মাল্টিমিডিয়ার কার্যালয়ে ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত 'গল্প কথা' অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠান। এখানে শতাব্দীর সঙ্গে ছিলেন 'বিজলী' ছবিতে অভিনয় করতে আসা কলকাতার নবাগত রণবীর এবং প্রযোজক-অভিনেত্রী ববি।

এ বছরের ভালোবাসা দিবসে জিয়াউদ্দিন আলমের আয়োজনে ডিজিটাল পদ্ধতিতে বের হয় 'গল্প কথা'। এবার এটি সিডি আকারে বাজারে এসেছে গত সপ্তাহে। এতে গান রয়েছে ১০টি। এগুলো গেয়েছেন শহিদ, বেলাল খান, লিজা, প্রত্যয় খান, শাহরিয়ার রাফাত, রাফি মাহমুদ, এসডি সাগর, ইয়াসমিন লাবণ্য, তানভীর শাহিন, হাসনাত তুশার ও তৌরি।

অ্যালবামে আটটি গান লিখেছেন জিয়াউদ্দিন আলম। একটি করে গান লিখেছেন স্নেহাশীষ ঘোষ ও ফিদেল নাইম। সুর ও সংগীত পরিচালনায় মুশফিক লিটু, প্রত্যয় খান, রেজয়ান শেখ ও রাফাত।

বাংলাদেশ সময় : ১৩৪২ ঘণ্টা, জুন ০৭, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।