ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

র‌্যাম্প থেকে চলচ্চিত্রে রিয়া চৌধুরী

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০১১
র‌্যাম্প থেকে চলচ্চিত্রে রিয়া চৌধুরী

র‌্যাম্প মডেল হিসেবে রিয়া চৌধুরী সুপরিচিত। পাশাপাশি একাধিক বিজ্ঞাপনের মডেল হয়েছেন।

অভিনয় করেছেন কয়েকটি টিভিনাটকে। তবে চলচ্চিত্রকেই তিনি পারফর্মিং মিডিয়ার সেরা প্ল্যাটফর্ম মনে করেন। তাই নাম লিখিয়েছেন চলচ্চিত্রে।

চলচ্চিত্রে রিয়া চৌধুরীর অভিষেক হয়েছে কয়েক বছর আগেই। এরই মধ্যে মূলধারার একটি এবং ডিজিটাল ফরমেটের একটি ছবিতে কাজ করলেও তার কোন ছবিই এখন পর্যন্ত মুক্তি পায়নি। ২০০৮ সালে রিয়া প্রথম বাণিজ্যিক ধারার ছবি ‘খেলা’তে অভিনয় করেন। ছবিটি নির্মাণ করেন শেখ দিদার। এতে রিয়াকে দেখা যায় মার্শাল আর্ট খ্যাত নায়ক রুবেলের বিপরীতে। ছবিটির নির্মাণ কাজ শেষ হয়েছে প্রায় সত্তর ভাগ। এই ছবির পরপরই রিয়া চৌধুরী সায়মন তারিকের নির্দেশনায় ‘এ মন জুড়ে’ ছবিতে কাজ করেন। ছবিটির কাজ প্রায় শেষের দিকে।

গত ১৫ জুলাই নতুন আরেকটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন রিয়া চৌধুরী। নতুন প্রযোজনা প্রতিষ্ঠান গাংচিল চলচ্চিত্রের ব্যানারে ‘মিড নাইট গুলশান’ নামের এই  ছবিটি পরিচালনা করবেন নির্মাতা ধীমন বড়–য়া। ‘মিডনাইট গুলশান’ ছবিটি কাহিনী রচিত হয়েছে রাজধানীর অভিজাত এলাকা গুলশানের নৈশকালীন জীবনযাত্রার পাশাপাশি মানুষের সুখ-দুঃখ, হাসি-কান্না, চাওয়া-পাওয়া ইত্যাদি বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে। এই ছবিতে রিয়া চৌধুরী একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলে তিনি জানিয়েছেন। তবে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো চুড়ান্ত হয়নি।

আগামী ০৩ আগস্ট শুভ মহরত অনুষ্ঠানের মধ্যদিয়ে গুলশান বনানীর বিভিন্ন লোকেশনে ডিজিটাল ফরমেটে ‘মিড নাইট গুলশান’ ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা ধীমন বড়–য়া। কয়েকজন নবাগত অভিনয় শিল্পীসহ এই ছবিতে আরো অভিনয় করবেন ডলি জহুর, মিজু আহমেদ, ডন প্রমূখ। গল্পের প্রয়োজনে এ ছবির সম্পূর্ণ অংশের শুটিং হবে রাতে। সঙ্গীত পরিচালনায় উজ্জ্বল সিন্হা।  

রিয়া চৌধুরী চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং ও টিভিনাটকে অভিনয়টাও নিয়মিত চালিয়ে যেতে চান ।
রিয়া অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে সোহেল আরমানের ‘নাইওর’, তন্ময় তানসেনের ‘আরশী’, সৈয়দ বাবুলের ‘অন্ধকারের আলো’, মতিউর রহমান পানুর ‘‌চন্দন দ্বীপের রাজকন্যা’।

জুঁই নারকেল তেল, কোয়ালিটি কনডেন্সড মিল্ক, কোয়ালিটি আইসক্রীম, মনচিরি মিল্ক ক্যান্ডি, স্টারশিপ জুস, মজা চানাচুর, ফেয়ার এ্যান্ড লাভলী প্রভৃতি পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছেন রিয়া চৌধুরী।

বাংলাদেশ সময় ১৫৩৫, জুলাই ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad