ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শিল্পী মুহাম্মদ আলী সিদ্দিকীকে প্রধানমন্ত্রীর ৬ লাখ টাকার সহায়তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১১
শিল্পী মুহাম্মদ আলী সিদ্দিকীকে প্রধানমন্ত্রীর ৬ লাখ টাকার সহায়তা

ঢাকা : শিল্পী ও সুরকার মুহাম্মদ আলী সিদ্দিকীকে ছয় লাখ টাকা অর্থ সহায়তা দিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তার চিকিৎসার জন্য এই সহযোগিতা দেওয়া হয়।



আওয়ামী লীগের সভাপতিম-লির সদস্য, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিমন্ত্রী ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মুহাম্মদ আলী সিদ্দিকীর হাতে ৫ লাখ টাকার চেক এবং নগদ এক লাখ টাকা তুলে দেন।

শুক্রবার বিকেল সাড়ে ৩টায় মুহাম্মদ আলী সিদ্দিকীর মিরপুরের বাসভবনে উপস্থিত হয়ে ওবায়দুল কাদের তার হাতে টাকা তুলে দেন। এ সময় মুহাম্মদ আলী সিদ্দিকী আবেগাপ্লুত হয়ে পড়েন এবং প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানান।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পাঠানো আর্থিক সহযোগিতা পৌঁছে দেওয়ার পর ওবায়দুল কাদের বাংলানিউজকে বলেন, ‘শিল্পীরা জীবন সায়ান্নে এসে অসহায় বোধ করেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই সহযোগিতায় তিনি আবেগাপ্লুত হয়ে আনন্দে কেঁদে ফেলেন। ’

মুহাম্মদ আলী সিদ্দিকী দেশের একজন বড় শিল্পী ও সুরকার। প্রয়োজনে তাকে আরও আর্থিক সহযোগিতা করা হবে বলেও ওবায়দুল কাদের জানান।

মুহাম্মদ আলী সিদ্দিকীর বিখ্যাত গান ‘হায় হায় রঙিলা রঙিলা রে, রিম ঝিম ঝিম বরষায় মন নিলা রে’ এবং ‘হেসে খেলে জীবনটা যদি চলে যায়’। এছাড়া তার গাওয়া ও সুর কার বহু গান শ্রোতাপ্রিয় হয়েছিল।

বাংলাদেশ সময় ১৭২৫ ঘন্টা, জুলাই ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।