ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১৫ বছরে পা রাখলো এটিএন বাংলা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১১
১৫ বছরে পা রাখলো এটিএন বাংলা

পথচলার ১৪ বছর পূর্ণ করে ১৫ বছরে পা রাখলো দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। ‘অবিরাম বাংলার মুখ’ স্লোগানকে বুকে ধারণ করে ১৫ জুলাই ১৯৯৭ সালে যাত্রা শুরু করে চ্যানেলটি।

১৫ বছরে পদার্পণ উপলক্ষে ১৪ জুলাই রাত ১০টা ৩০ মিনিট থেকে মধ্যরাত অব্দি বসুন্ধরা সিটিস্থ এটিএন বাংলার স্টুডিও থেকে সরাসরি সম্প্রচারিত হয় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ১ দশ পাঁচ ১৫। অনুষ্ঠানে কেবল এটিএন বাংলা পরিবারের সদস্যরাই অংশ নেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কেরামত উল্লাহ বিপ্লব ও হৃদয় নন্দিতা হৃদি।

রাত ১২টা ১ মিনিটে অতিথিদের সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন ড. মাহফুজুর রহমান। রাতেই এটিএন বাংলার স্টুডিওতে শুভেচ্ছা জানাতে আসেন অভিনেতা মামুনুর রশীদ, বাবুল আহমেদ,  জাহিদ হাসান, তৌকীর আহমেদ, মাহফুজ আহমেদ, মনির খান শিমুল, শাহরিয়ার নাজিম জয়, ইমন, অভিনেত্রী বিপাশা হায়াত, নাদিয়া, শায়না আমিন, চলচ্চিত্র নির্মাতা নার্গিস আক্তার প্রমুখ।

১৫ বছরে পদার্পণ উপলক্ষে দিনব্যাপী এটিএন বাংলা কার্যালয়ে চলে অতিথিদের শুভেচ্ছা। মন্ত্রী, এমপি, রাজনীতিক, মিডিয়া ব্যক্তিত্ব, খেলোয়াড়, শিল্পী, কলাকুশলী, সংস্কৃতিক ব্যক্তিত্ব, বিভিন্ন প্রতিষ্ঠান এবং সংগঠনের পক্ষ থেকে দেয়া ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় এটিএন বাংলা। এটিএন বাংলার স্টুডিও থেকে কেক কাটা এবং অতিথিদের শুভেচ্ছা সরাসরি সম্প্রচার করা হয়।

প্রতিষ্ঠার ১৫ বছর উপলক্ষে এটিএন বাংলা প্রচার করছে বিশেষ অনুষ্ঠানমালা।

বাংলাদেশ সময় ১৫৩০, জুলাই ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।