ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পপসম্রাট আজম খানের চেহলাম

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০১১
পপসম্রাট আজম খানের চেহলাম

পপসম্রাট বীর মুক্তিযোদ্ধা আজম খানের মৃত্যুর চল্লিশ দিন পূর্ণ হবে ১৫ জুলাই শুক্রবার। এইদিন অনুষ্ঠিত হবে পপগুরুর চেহলাম।

কমলাপুর মসজিদ ও পীরজঙ্গী মাজারের মসজিদ সংলগ্ন এতিমখানায় বাদ জুম্মা কোরান খতম, দোয়া দুরূদ ও জুম্মার নামাজ সম্পন্ন হবার পর মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। তার পরিবারের পক্ষ থেকে গরিব এলাকাবাসী এবং মাদ্রাসা ও এতিমখানায় খাবার পরিবেশনের আয়োজন করা হয়েছে।

পাশাপাশি আজম খানের চেহলাম উপলক্ষে ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন সময় তার ভক্ত শ্রোতারা দোয়া দরূদ ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে। এছাড়াও আজম খানের প্রতিষ্ঠিত ব্যান্ড উচ্চারনের সদস্যরা  ১৩ জুলাই পপগুরুর কমলাপুরের বাসায় মিলাদ মাহফিলের আয়োজন করে ।

পপগুরু আজম খানের চেহলামে শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য তার পরিবারের পক্ষ থেকে শিল্পীর বড় মেয়ে ইমা খান অনুরোধ জানিয়েছেন।

ইমা খান তার বাবার জন্য সবার দোয়া প্রার্থনা করে এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, সব বিষয়ে সবসময় যার পুর্ণ সাপোর্ট আমরা পেয়েছি সেই বাবাকে আমরা হারিয়েছি। বাবাকে হারিয়ে আমরা অনেকটা এতিম হয়ে গেছি। এতে আমাদের জন্য একটা বিশেষ ক্ষতি সাধন হয়ে গেছে। কিন্তু আশার বিষয় এই যে, তার অনেক দোয়া আমাদের সাথে আছে। তিনি আমাদের মাথার ছাতা হয়ে থাকবেন চিরকাল। তিনি সর্বদা বলতেন মানুষের কাছ থেকে শুধু পেতে আসিনি, মানুষের জন্য কিছু করতেও হবে। তার এই আদর্শকে মাথায় রেখে আমার সাধ্যমত আমি চেষ্টা করে যাব মানুষের জন্য কিছু করতে। আপনারা সবাই দোয়া রাখবেন যেন আমি সঠিক সময়ের মধ্যে আমার জীবনের উদ্দেশ্যগুলো সার্থক করে দায়িত্ব ও কর্তব্যগুলো যথার্থভাবে সম্পন্ন করতে পারি এবং যেন মানুষের মনের বিনোদন ও উন্নতির জন্য কিছু কাজ করে রেখে যেতে পারি।

বাংলাদেশ সময় ১৮৩৫, জুলাই ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।