ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রেনেসাঁর হারমোনিকা জাদুকর মুন্না আর নেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১১
রেনেসাঁর হারমোনিকা জাদুকর মুন্না আর নেই

ঢাকা: জনপ্রিয় রেনেসাঁ ব্যান্ডের হারমোনিকা জাদুকর ডা. মাহবুব মোরশেদ মুন্না আর নেই। তিনি বুধবার ভোর ৬টায় নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

তার বয়স হয়েছিল মাত্র ৪৯।

রেনেসাঁ ব্যান্ডর সংগঠক নকীব খান জানান, প্রায় বিশ বছর আগে হারমোনিকা শিল্পী হিসেবে রেনেসাঁ ব্যান্ডে যোগ দেন তিনি। সেই থেকে অসংখ্য কনসার্ট, রেকর্ডিং এবং টেলিভিশন শোতে অংশ নিয়েছেন গুণী এ শিল্পী। পেশাগত জীবনে একজন চিকিৎসক হিসেবে তিনি মহাখালীর আইসিডিডিআর-এ গুরুত্বপূর্ণ দায়িত্বে কর্মরত ছিলেন।

শিল্পী মুন্নার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বামবা। বামবার সভাপতি হামিন আহমেদ শোকবার্তায় বলেন, ‘তার এভাবে চলে যাওয়ায় আমরা ব্যথিত। রেনেসাঁর জন্য তার অবদান ছিলো অতুলনীয়। আমরা সবাই তার কথা আজীবন স্মরণ করব। ’

মরহুমের নামাজে জানাযা যোহরের নামাজ শেষে নিজস্ব বাসভবনের সামনে সম্পন্ন হয়। আসরের নামাজ শেষে তাকে বনানী গোরস্থানে সমাহিত করা হয়।

হারমোনিকা জাদুকর ডা. মাহবুব মোরশেদ মুন্নার কুলখানি অনুষ্ঠিত হবে ১৫ জুলাই শুক্রবার বাদ মাগরেব মরহুমের ধানমন্ডির সড়ক নং ৮/এ বাড়ি নং ৮৫ ঠিকানার বাসভবনে। শিল্পীর পরিবার ও রেনেসাঁ ব্যান্ডের পক্ষ শুভানুধ্যায়ীদের কুলখানিতে যোগ দিয়ে তার আত্মার শান্তি কামনার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।