ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাপ্পার সুরে দুই বোন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, আগস্ট ৯, ২০১০
বাপ্পার সুরে দুই বোন

বাংলাদেশের গানের ভুবনের উজ্জল জ্যোতিষ্ক মাহমুদুন্নবীর দুই মেয়ে ফাহমিদা নবী ও সামিনা চৌধুরী এবার আসছেন এক অ্যালবামে। আসছে ঈদে প্রকাশিত হবে দুই বোনের এই যৌথ অ্যালবামটি।

নাম চুড়ান্ত না হওয়া এ অ্যালবামটির সুর ও সঙ্গীত পরিচালনায় রয়েছেন বাপ্পা মজুমদার। তার রক্তেও বইছে সুরের ধারা। সুরসাধক বারীণ মজুমদারের পুত্র তিনি। সেই হিসেবে বলা যায় তিন উত্তরসূরিকে এবার পাওয়া যাবে এক অ্যালবামে। গানগুলোর সুরে থাকছে সফট মেলোডি ও ফিউশনের প্রাধান্য। অ্যালবামটির ৬টি গানের রেকর্ডিং এরই মাঝে শেষ হয়ে গেছে। বাপ্পা মজুমদারের আমেরিকা সফরের কারণে বাকি ৪টি গানের রেকর্ডিং আপাতত বন্ধ আছে। বাপ্পা ফিরে এলে খুব দ্রুত ৪টি গান রেকর্ডিং করে রোজার মাঝামাঝি নাগাদ তা শ্রোতাদের হাতে পৌছে দেবার পরিকল্পনা আছে। অ্যালবামটি প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন, অনেক দিন পর দুইবোন একসঙ্গে গান করছি। খুবই ভালো লাগছে আমার। আশা করি অ্যালবামটির গানগুলো ভালো লাগবে সবার। এ বিষয়ে সামিনা চৌধুরী বললেন, অ্যালবামটিতে কাজ করার সময় বার বার পুরনো দিনে ফিরে গেছি। চোখের সামনে ভেসেছে বাবার সঙ্গে আমাদের দুই বোনের গান করার স্মৃতি।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯১৫, আগস্ট ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।