bangla news

আবেদনময়ী সোহানা সাবা (ভিডিও)

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-১৪ ৪:০৩:২৩ এএম
সোহানা সাবা-ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সোহানা সাবা-ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘আয়না’, ‘চন্দ্রগ্রহণ’, ‘খেলাঘর’, ‘প্রিয়তমেষু’ ও ‘বৃহন্নলা’ ছবিগুলোতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন সোহানা সাবা। জনপ্রিয় এই অভিনেত্রীর নতুন ছবি ‘ষড়রিপু’। একাধিক গান ও ট্রেলারে সাবাকে পাওয়া গেছে আবেদনময়ী এক চরিত্রে।

‘আয়না’, ‘চন্দ্রগ্রহণ’, ‘খেলাঘর’, ‘প্রিয়তমেষু’ ও ‘বৃহন্নলা’ ছবিগুলোতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন সোহানা সাবা। এবার নিজের বলয় ভেঙেছেন তিনি। জনপ্রিয় এই অভিনেত্রীর নতুন ছবি ‘ষড়রিপু’। এর মাধ্যমে কলকাতার ছবিতে অভিষেক হচ্ছে তার। ছবিটির একাধিক গান ও ট্রেলারে সাবাকে পাওয়া গেছে আবেদনময়ী এক চরিত্রে।

অয়ন চক্রবর্তী পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে আগামী জুনে। এতে সাবার সহশিল্পী ইন্দ্রনীল, রজতাভ দত্ত, চিরঞ্জিৎ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। সম্প্রতি মুক্তি পাওয়া ছবিটির ‘এই রাত’ শিরোনামের গানে সাবাকে আবিস্কার করা গেছে আবেদনময়ী রূপে।

‘ষড়রিপু’তে সাবার চরিত্রের নাম রাকা চৌধুরী, বিবাহিতা। নিজের প্রায় দ্বিগুণ বয়সী যোশুয়া নামের একজনকে রাকা বিয়ে করলেন কেন। শুধুই টাকার লোভে?  সেটাও রহস্য। রাকার শখ হীরা সংগ্রহ করা। হীরার বিষয়ে তার জ্ঞানও প্রচুর। 

আগের ছবিগুলোতে সাবা এক ধরনের নন গ্ল্যামারাস ও সহজাত নারীর ইমেজ তৈরি করেছিলেন। এবার সেটা থাকছে না। ‘ষড়রিপু’তে যেন সাবার সৌন্দর্য ঠিকরে পড়ছে! একইসঙ্গে ফুটে উঠেছে তার আবেদনময়তা ও সাহসী ইমেজ। 

* ‘এই রাত’ গানের ভিডিও:

* ‘ষড়রিপু’ ছবির ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, মে ১৪, ২০১৬

এসও

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-14 04:03:23