bangla news
লাক্স-কান কথা

জুলিয়া রবার্টসের পায়ে জুতা নেই!

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-১৩ ১০:৩০:০৪ এএম
ছবি - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কানের লালগালিচায় খালি পায়ে হেঁটে সাড়া ফেলে দিলেন হলিউডের 'প্রিটি ওম্যান' জুলিয়া রবার্টস। বৃহস্পতিবার (১২ মে) উৎসবটির ৬৯তম আসরের দ্বিতীয় দিনে এ দৃশ্য চোখে পড়ে। তার পায়ে জুতা না...

কান (ফ্রান্স) থেকে: কানের লালগালিচায় খালি পায়ে হেঁটে সাড়া ফেলে দিলেন হলিউডের 'প্রিটি ওম্যান' জুলিয়া রবার্টস। বৃহস্পতিবার (১২ মে) উৎসবটির ৬৯তম আসরের দ্বিতীয় দিনে এ দৃশ্য চোখে পড়ে। তার পায়ে জুতা না থাকায় সবার চক্ষু চড়কগাছ!

জুতা ছাড়া লালগালিচায় জুলিয়া পা মাড়ানোর ফলে এর জৌলুস বেড়েছে বৈ কমেনি। ফরাসি একটি ম্যাগাজিন তার ভূয়সী প্রশংসা করে লিখেছে, 'দৃঢ় নারীবাদের প্রকৃত উদাহরণ এটি।' সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারেও তাকে প্রশংসার বন্যায় ভাসিয়েছেন ভক্তরা।

তাই বলা যায় উৎসবে দ্বিতীয় দিনের সন্ধ্যার সব আলো চুরি করে নিয়েছেন জুলিয়া! আরমানির ডিজাইন করা কালো গাউনে দারুণ লেগেছে ৪৮ বছর বয়সী এই অভিনেত্রীকে। তার গলায় ছিল পান্না দিয়ে বানানো হার।

গত আসরে উঁচু হিল না পরে আসায় বেশকিছু নারীকে লালগালিচায় ঢুকতে গিয়ে হয়রানির মুখে পড়তে হয়েছিল। কারণ এটাই নারীদের বেলায় ড্রেস কোড। খালি পায়ে হেঁটে জুলিয়া ওই ঘটনার যুতসই জবাব দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

এবারই প্রথম নয়, ১৯৯৯ সালে 'নটিং হিল' ছবির প্রিমিয়ারে অংশ নিতে এসে লোমশ বগল দেখিয়ে আলোচিত হন জুলিয়া। তার এই কর্মকাণ্ডকে অনেকে নারীবাদের জয়গান হিসেবে দেখেছেন।

জুলিয়া রবার্টসের নতুন ছবি 'মানি মনস্টার' এবারের আসরে প্রতিযোগিতা বিভাগের বাইরে দেখানো হয়েছে। এর পরিচালক জোডি ফস্টার এবং অন্য অভিনয় শিল্পীরাও এদিন লালগালিচায় ছিলেন। তারা হলেন- জর্জ ক্লুনি, ডমিনিক ওয়েস্ট, কেইট্রিওনা ব্যালফি, জ্যাক ও'ডোনেল। ক্লুনির সঙ্গে ছিলেন তার স্ত্রী আমাল আলামুদ্দিন।

ক্লুনিও শুরুতে বুঝতে পারেননি ব্যাপারটা। পরে জুলিয়ার পায়ে তাকিয়ে তারও ভ্রু উঠে গেলো কপালে! তারা এর আগেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে মনে পড়ার মতোই 'অ্যা ডেঞ্জারাস মাইন্ড', 'ওশানস ইলেভেন', 'ওশানস টুয়েলভ' প্রভৃতি।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, মে ১৩, ২০১৬
জেএইচ/আইএ

***তোমরা ভুলে গেছো মল্লিকার নাম!
***জুলিয়েট বিনোশকে দেখে চোখ ফেরানো দায়!
***এক প্যাকেট বাদাম দুই ইউরো
**মন কেড়ে নেওয়া গল্পগুলো
**কান উৎসবের বাজেট ২ কোটি ইউরো!
**বাংলানিউজের ক্যামেরাবন্দি জুলিয়া রবার্টস ও জর্জ ক্লুনি
**দেখুন কানে কি না হয়!

** পর্দা উঠলো কান উৎসবের
** হেঁটেছি স্বপ্নের লাল গালিচায়
** শুরুর আগেই জমে উঠেছে লড়াই!
** বিচারকদের সামনে বাংলানিউজ
** সারারাত বৃষ্টির পর ‘ক্যাফে সোসাইটি’
** ইস্তাম্বুলে আইসক্রিম কিনলে ওয়াইফাই ফ্রি!
** ব্যাজের সঙ্গে ব্যাগভর্তি কাগজপত্র দিলেন আয়োজকরা
** কান উৎসবের পর্দা ওঠার অপেক্ষা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের সব খবর

Alexa
cache_14 2016-05-13 10:30:04