bangla news
লাক্স-কান কথা

তোমরা ভুলে গেছো মল্লিকার নাম!

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-১৩ ৯:৫৭:২৭ এএম

বলিউডে অনেকদিন তার খবর নেই। নামের কারণে মনে পড়লো ফরিদা পারভীনের জনপ্রিয় গান 'তোমরা ভুলেই গেছো মল্লিকাদির নাম'। আসলেই তো মল্লিকা শেরাওয়াতকে...

কান (ফ্রান্স) থেকে: বলিউডে অনেকদিন তার খবর নেই। নামের কারণে মনে পড়লো ফরিদা পারভীনের জনপ্রিয় গান 'তোমরা ভুলেই গেছো মল্লিকাদির নাম'। আসলেই তো মল্লিকা শেরাওয়াতকে প্রায় ভুলেই গেছেন দর্শকরা!‍ সানি লিওনের যা দৌরাত্ম্য চলছে বলিউডে, তাতে 'মার্ডার' তারকা মল্লিকাকে আর প্রয়োজন কী!

কিন্তু কান চলচ্চিত্র উৎসব ঠিকই মনে করিয়ে দেয় মল্লিকা শেরাওয়াতকে। কানের সুবাদে আবার ঠিকই খবরের শিরোনামে তিনি। বুধবার (১১ মে) উৎসবটির ৬৯তম আসরের উদ্বোধনী দিনেই লালগালিচায় ভারতীয় সৌন্দর্য নিয়ে হাজির হলেন তিনি।

হলিউডের সুন্দরী অভিনেত্রী, মডেল ও পশ্চিমা বিশ্বের গায়িকাদের মতো মল্লিকাও চোখ লেগে থাকা পোশাকে সেজে এখানে পা মাড়ালেন। প্রথম দিন লালগালিচার জন্য তিনি বেছে নেন লেবানিজ ফ্যাশন ডিজাইনার জিওর্জেস হোবেইকার গাউন। গলায় ছিলো মেলেরিওর বানানো ডায়মন্ডের হার।

এ নিয়ে সপ্তমবারের মতো কান উৎসবের লালগালিচায় হাঁটলেন মল্লিকা। এবার তিনি এসেছেন হলিউডের 'টাইম রেইডার্স' নামের নতুন একটি ছবির প্রচারমূলক কাজে। এর নাম ছিলো 'দ্য লাস্ট টম্ব'। এটি পরিচালনা করেছেন হংকংয়ের ড্যানিয়েল লি।

লালগালিচায় আসার আগে ছবিটির সংবাদ সম্মেলনে অংশ নিতে ডলচে গ্যাবানার পোশাক পরেছেন মল্লিকা। আর ছবিটির ফটোকলে পুচ্চির নকশা করা পোশাকে হাজির হন ৩৯ বছর বয়সী এই তারকা।

৬৯তম কান চলচ্চিত্র উৎসবে ভারতীয় অভিনেত্রীদের মধ্যে লালগালিচায় হাঁটবেন ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনম কাপুর ও অ্যামি জ্যাকসন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ১৩, ২০১৬
জেএইচ/আইএ

***জুলিয়েট বিনোশকে দেখে চোখ ফেরানো দায়!
***এক প্যাকেট বাদাম দুই ইউরো
**মন কেড়ে নেওয়া গল্পগুলো
**কান উৎসবের বাজেট ২ কোটি ইউরো!
**বাংলানিউজের ক্যামেরাবন্দি জুলিয়া রবার্টস ও জর্জ ক্লুনি
**দেখুন কানে কি না হয়!

** পর্দা উঠলো কান উৎসবের
** হেঁটেছি স্বপ্নের লাল গালিচায়
** শুরুর আগেই জমে উঠেছে লড়াই!
** বিচারকদের সামনে বাংলানিউজ
** সারারাত বৃষ্টির পর ‘ক্যাফে সোসাইটি’
** ইস্তাম্বুলে আইসক্রিম কিনলে ওয়াইফাই ফ্রি!
** ব্যাজের সঙ্গে ব্যাগভর্তি কাগজপত্র দিলেন আয়োজকরা
** কান উৎসবের পর্দা ওঠার অপেক্ষা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের সব খবর

Alexa
cache_14 2016-05-13 09:57:27