bangla news
লাক্স-কান কথা

দেখুন কানে কি না হয়!

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-১১ ৮:৫৬:৫৮ পিএম

উদ্বোধনী অনুষ্ঠান চলছিল তখন। নানান মজার কথায় আমন্ত্রিত অতিথিদের মাতিয়ে রেখেছিলেন উপস্থাপক তথা মাস্টার অব সিরিমনিস লঁরা লফে।

কান (ফ্রান্স) থেকে: উদ্বোধনী অনুষ্ঠান চলছিল তখন। নানান মজার কথায় আমন্ত্রিত অতিথিদের মাতিয়ে রেখেছিলেন উপস্থাপক তথা মাস্টার অব সিরিমনিস লঁরা লফে।

ফরাসি এই কমেডিয়ানের হাস্যরসাত্মক কথা শুনে কিছুক্ষণ পরপরই হাসির ফোয়ারা ছড়ালো। উদ্বোধনী ছবি ‘ক্যাফে সোসাইটি’র পরিচালক উডি অ্যালেন এবং উৎসব পরিচালক থিয়েরি ফ্রেমোকে নিয়েই শুরু হয় তার রসিকতা।
 
উপস্থাপনার এক ফাঁকে লঁরা লফে বললেন, ‘কানে সবই হয়। এখানে সবকিছুই সম্ভব।’ আসলেই কানে কি না হয়! উদ্বোধনী অনুষ্ঠান উপস্থাপনা করতে করতে হঠাৎ মঞ্চে চলে আসা নৃত্যশিল্পীদের সঙ্গে নিয়ে কিছুক্ষণ নেচে দেখালেন তিনি।

তার চেয়েও বড় চমক হলো- শত শত আমন্ত্রিত অতিথির সামনে ফরাসি অভিনেত্রী ক্যাথেরিন দেন্যুভ মঞ্চে এসে লঁরা লফের ঠোঁটে ঠোঁট লাগিয়ে বেশ কিছুক্ষণ চুমু দিয়ে চলে গেলেন।
 
চুম্বনের ব্যাপারটা চিত্রনাট্য নাকি হুট করে হলো তা নিয়ে মাথা ঘামালেন না কেউ। উল্টো শিস আর হর্ষধ্বনিতে প্রশংসাই করলেন অতিথিরা। কানে যে সবই হয় তা আরেকবার দেখালেন লঁরা।

তখন আচমকা দুটি কুকুর এসে হাজির মঞ্চে! তারা গুটি গুটি পায়ে হেঁটে বিচারকদের একপাশে গিয়ে চুপচাপ দাঁড়িয়ে থাকল। এ দৃশ্যও আনন্দ দিয়েছে অতিথিদের।

কান আসলে এমনই। এখানে এলে কারও মন খারাপ থাকে না। সে সুযোগই নেই। কারণ এখানে সবই হয়!

ফ্রান্স সময়: ০৬৪৮ ঘণ্টা, মে ১২, ২০১৬
জেএইচ/এসআর

** পর্দা উঠলো কান উৎসবের
** হেঁটেছি স্বপ্নের লাল গালিচায়
** শুরুর আগেই জমে উঠেছে লড়াই!
** বিচারকদের সামনে বাংলানিউজ
** সারারাত বৃষ্টির পর ‘ক্যাফে সোসাইটি’
** ইস্তাম্বুলে আইসক্রিম কিনলে ওয়াইফাই ফ্রি!
** ব্যাজের সঙ্গে ব্যাগভর্তি কাগজপত্র দিলেন আয়োজকরা
** কান উৎসবের পর্দা ওঠার অপেক্ষা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের সব খবর

Alexa
db 2016-05-11 20:56:58