ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

অবশেষে নতুন ছবিতে শাবনূর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-২৭ ১২:৫৪:০০ এএম
শাবনূর-ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাবনূর-ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জল্পনা-কল্পনা শেষে চলচ্চিত্রে ফিরছেন এক সময়ের নাম্বার ওয়ান নায়িকা শাবনূর। নতুন একটি ছবিতে চুক্তিও করেছেন তিনি। অচিরেই ছবিটির শুটিংয়ে অংশ নেওয়ার কথা শাবনূরের। ছবির নাম ‘কতোদিন দেখি না তোমায়’। 

জল্পনা-কল্পনা শেষে চলচ্চিত্রে ফিরছেন এক সময়ের নাম্বার ওয়ান নায়িকা শাবনূর। নতুন একটি ছবিতে চুক্তিও করেছেন তিনি। অচিরেই ছবিটির শুটিংয়ে অংশ নেওয়ার কথা শাবনূরের। ছবির নাম ‘কতোদিন দেখিনা তোমায়’। 
  
শাবনূরের নতুন ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। তিনি জানান, ‘কতোদিন দেখিনা তোমায়’ ছবিতে শাবনূরের বিপরীতে দেখা যাবে ফেরদৌসকে। রোমান্টিক ও পারিবারিক ঘরানার গল্পের কাহিনিচিত্রে আরও আছেন সাইমন ও প্রিয়ন্তি পরী। 

শাবনূরের মুক্তিপ্রাপ্ত শেষ ছবির (কিছু আশা কিছু ভালোবাসা) পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। ‘কতোদিন দেখিনা তোমায়’ হবে এই জুটির ষষ্ট ছবি। এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর বিয়ে, সন্তান, প্রবাসজীবন কেন্দ্রীয় আলোচনার বাইরে আসছেন শাবনূর। 

এর আগে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো’, ‘মন ছুঁয়েছে মন’, ‘মা আমার চোখের মনি’, ‘এমনও তো প্রেম হয়’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’য় অভিনয় করে প্রশংসিত হন শাবনূর। মানিকের প্রথম ছবিটির জন্য জনপ্রিয় এই নায়িকা পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। 

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
এসও 
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14