ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবারও ঐশ্বরিয়ার পুরস্কার নেওয়া হলো না

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জুলাই ১৪, ২০১১
এবারও ঐশ্বরিয়ার পুরস্কার নেওয়া হলো না

ঐশ্বরিয়া রাইয়ের জনসম্মুখে আসার খবর শুনে ভক্তরা যখন ভীষণ উচ্ছসিত, ঠিক তখনই হঠাৎ  বোমা বিস্ফোরন ভেঙ্গে দিল সবার আকাঙখা ।

১৩ জুলাই বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ে বোমা বিস্ফোরণে ২১ জন নিহত হবার ঘটনায় দিল্লিতে পুরস্কার গ্রহণ অনুষ্ঠানটি স্থগিত করে দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।



মুম্বাইয়ে বিস্ফোরণের খবরটি শোনার পর ঐশ্বরিয়া জানিয়েছেন, ‘এটি উৎসবের সময় নয়; অনুষ্ঠানটি স্থগিত করে অন্য কোনো এক সময়ে আয়োজনের জন্য ফরাসি রাষ্ট্রদূতকে অনুরোধ জানিয়েছি। ’

বিস্ফোরণের ঘটনায় দুঃখপ্রকাশ করে ঐশ্বরিয়া আরো বলেন, ‘বিস্ফোরণের খবরে আমরা খুবই মর্মাহত, ক্ষতিগ্রস্তদের জন্য আমরা প্রার্থনা করছি। সন্ত্রাসবাদের বিরুদ্ধে ভারতীয়দের শক্ত হয়ে দাঁড়ানো উচিত। ’

চলচ্চিত্রে অসমান্য অবদান রাখায় ঐশ্বর্য রাইকে ফ্রান্স সরকারর বিশেষ পুরস্কার প্রদান করার কথা ছিল ১৪ জুলাই। দিল্লির তাজপ্যালেস হোটেলে প্রস্তুতি নেয়া হয়েছিল আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার তুলে দেওয়ার। মুম্বাইয়ে বিস্ফোরণের ঘটনায় শেষপর্যন্ত অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে। এর আগে ২০০৮ সালেও তাকে এই পুরস্কারটির জন্যে মনোনীত করা হয়েছিল। কিন্তু ঐশ্বর্যের বাবার শারিরীক অসুস্থতার কারণে পুরস্কারটি নেওয়া তার পক্ষে সম্ভব হয় নি।

পুরস্কার গ্রহণের জন্য শ্বশুর অমিতাভ বচ্চন, শাশুড়ি জয়া বচ্চন,স্বামী অভিষেকসহ পরিবারের সদস্যদের সঙ্গে দিল্লি¬তে অবস্থান করছিলেন ঐশ্বরিয়া।

বাংলাদেশ সময় ১৭৪০, জুলাই ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।