ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অবশেষে ঋতুপর্ণা আসছেন...

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জুলাই ৪, ২০১১
অবশেষে ঋতুপর্ণা আসছেন...

নায়ক ফেরদৌস প্রযোজিত ছবি ‘এক কাপ চা’। গত মার্চ মাসেই ছবিটির কাজ শেষ হয়ে যাওয়ার কথা ছিল।

কিন্তু কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তার মাতৃত্বজনিত অসুস্থতার কারণে ছবিটির কিছু অংশের শুটিং বাকি রয়ে যায়। দুবার শিডিউল দিয়েও এর আগে ঋতুপর্ণা ঢাকায় আসতে পারেন নি। জুলাইয়ের শেষ সপ্তাহে তিনি পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলকে নতুন শিডিউল দিয়েছেন।

গতবছর ডিসেম্বরে ‘এক কাপ চা’ ছবির শুটিংয়ে অংশ নেওয়ার জন্য কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণার ঢাকা আসার কথা ছিল। কিন্তু সন্তান জন্মের তারিখ এগিয়ে আসায় তার পক্ষে শুটিংয়ে যোগ দেওয়া সম্ভব হয় নি। পরবর্তীতে মার্চের তৃতীয় সপ্তাহে তিনি পরিচালককে নতুন শিডিউল দেন। কিন্তু শারীরিক কারণে ঋতুপর্ণার পক্ষে সেই শিডিউল রক্ষা করাও সম্ভব হয় নি। এবার তিনি ‘এক কাপ চা’ ছবির জন্য নতুন শিডিউল দিয়েছেন।

পরিচালক নইম ইমতিয়াজ নেয়ামুল বাংলানিউজকে জানালেন, আগামী ২৭ জুলাই থেকে ‘এক কাপ চা’ ছবির শুটিংয়ে ঋতুপর্ণা অংশ নিবেন। এবার একলটেই ছবির বাদবাকি শুটিং শেষ করে ফেলবেন তিনি। আগামী কোরবানীর ঈদে ছবিটি মুক্তি দিতে পারবেন বলে তিনি আশা করছেন।

‘এক কাপ চা’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস, মৌসুমী, এজাজুল ইসলাম, মুনিরা মিঠু ও ঋতুপর্ণা সেন। অতিথি শিল্পী হিসেবে ছবিতে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক, আলমগীর, হুমায়ুন ফরীদি, ওমর সানী, নিপুণ, ইমন, নীরব, মীর সাব্বির, আঁখি আলমগীর, অমল বোস, তুষার খান ও শহিদুল ইসলাম সাচ্চু। ছবিতে ফেরদৌসকে একটি কলেজের ইংরেজির প্রভাষক এবং মৌসুমীকে গ্রন্থাগারিক হিসেবে দেখানো হবে। ঋতুপর্ণা থাকছেন একজন নর্তকীর ভূমিকায়।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, ঋতুপর্ণা সেনগুপ্তা ঢাকায় পা রাখবেন ২৩ জুলাই। পরদিন তিনি ইনডোর স্টেডিয়ামে আয়োজনে তিনি অংশ নিবেন। ২৭ জুলাই থেকে তিনি এফডিসিতে ‘এক কাপ চা’-এর শুটিংয়ে অংশ নিবেন।

বাংলাদেশ সময় ২০১৫, জুলাই ৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।