ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চ্যারিটি কনসার্ট : মানবতার জন্য গান

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জুলাই ৫, ২০১১
চ্যারিটি কনসার্ট : মানবতার জন্য গান

মুক্তিযুদ্ধেরর চেতনা বাস্তবায়ন ভিত্তিক সংগঠন বৃত্তান্ত ’৭১-এর আয়োজনে ১৫ জুলাই মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে চ্যারিটি কনসার্ট ‘মানবতার জন্য গান’। এতে পারফর্ম করবে এই সময়ের মিউজিক ক্রেজ বালাম, মিলা, রাজীব, পড়শী, ব্যান্ডদল শিরোনামহীন এবং ওয়ারফেইজ।



বৃত্তান্ত ’৭১ দেশের দরিদ্র জনসাধারনকে সম্পূর্ন বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানের উদ্দেশ্যে  গঠন করতে যাচ্ছে ‘সেবা কুটির’ নামক একটি ভ্রাম্যমান স্বাস্থ্য কেন্দ্র। যা দেশের বিভিন্ন অঞ্চলের দরিদ্র জনসাধারনকে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করবে। এই স্বাস্থ্য কেন্দ্রের তহবিল গঠনের জন্যই বৃত্তান্ত ’৭১ আগামী  ১৫ জুলাই মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে দেশের খ্যাতনামা সঙ্গীত শিল্পীদের অংশগ্রহনে একটি চ্যারিটি শো ‘মানবতার জন্য গান’ আয়োজন করা হয়েছে। কনসার্টের টিকেটের মূল্য ২০০ ও ৩০০ টাকা।

টিকেট পাওয়া যাবে-  নন্দন মেগা সপ ( ধানমন্ডি, উত্তরা, গুলশান, কাকরাইল ও মিরপুর শাখা ), ইয়াম্মী ইয়াম্মী ( মিরপুর, শ্যাওড়া পাড়া, বনশ্রী, আসাদ গেইট, লালমাটিয়া শাখায় ), বাঙ্গাল ( ৩য় তলা,আজিজ মার্কেট ), সাগর পালিসার্স ( বেইলী রোড) জেনিথ কালেকসন ( ৮, ইউ এ ই মৈত্রী কমপ্লেক্স, বনানী), ইয়েলো রেড মিউজিক ( ১৩/এ মেহের প্লাজা, ধানমন্ডি ৫), রেড চিকেন ( ট্রপিক্যাল আলাউদ্দিন টাওয়ার), কুমিল্লা খাদি বস্ত্রালয় ( রজনীগন্ধা সুপার মার্কেট, ক্যান্টনমেন্ট, ঢাকা)।

টিকেটের জন্য যোগাযোগের ফোন নম্বর : ০১৬৭০ ৮২০৪৬৮।

বাংলাদেশ সময় : ১৭২০, জুলাই ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।