ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোহনা টেলিভিশন সাংবাদিক প্রীতি সম্মেলন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জুলাই ৪, ২০১১
মোহনা টেলিভিশন সাংবাদিক  প্রীতি সম্মেলন

স্যাটেলাইট চ্যানেল মোহনা টেলিভিশনে আয়োজনে ০৪ জুলাই সোমবার দুপুরে অনুষ্ঠিত হয় সাংবাদিক প্রীতি সম্মেলন। মোহনা টেলিভিশনের বোর্ডরুমে অনুষ্ঠিত এই সম্মেলনে সভাপতিত্ব করেন অনুষ্ঠান প্রধান নজরুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের প্রধান দৈনিক ও সংবাদমাধ্যমের উল্লেখযোগ্য সংখ্যক বিনোদন সাংবাদিক।

মোহনা টেলিভিশনের সুচনা লগ্ন থেকে বর্তমান পর্যন্ত  আট মাসের পথপরিক্রমায় এই প্রথম প্রীতিমিলন অনুষ্ঠানের মাধ্যমে বিনোদন সাংবাদিকদের সংগে মতবিনিময় করা হয়। প্রীতি সম্মেলনে মোহনা টেলিভিশনের সামগ্রীক অনুষ্ঠান সম্পর্কে সাংবাদিকদের ধারণা প্রদান করেন অনুষ্ঠান প্রধান নজরুল ইসলাম।

সম্মেলনে সাংবাদিকরা মোহনা টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠান সম্পর্কে আলোচনা করেন এবং বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন। অনুষ্ঠান প্রধান নজরুল ইসলাম ভবিষ্যতে নিয়মিত বিনোদন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন বলে জানান এবং মোহনা টেলিভিশনের অনুষ্ঠানমালা আরো সুন্দর করার প্রতিশ্রুতি দেন ।

অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন দৈনিক মানবজমিন পত্রিকার আওলাদ হোসেন, দৈনিক সমকাল পত্রিকার মঈন আব্দুল্লাহ ও রাজীব পাল, অনলাইন পত্রিকা বাংলানিউজটোয়েন্টিফোর.কমের বিপুল হাসান ও দেলোয়ার হোসেন বাদল,দৈনিক ডেসটিনি পত্রিকার শিশির আহমেদ ও দুলাল খান, দৈনিক ভোরের কাগজের জাহাঙ্গীর বিপ্লব, আনন্দধারার জুটন চৌধুরী, বাংলাবাজার পত্রিকার মনিরুল ইসলাম, ভোরের ডাক পত্রিকার তুহিন সানজিদ সহ আরো অনেকে।

বাংলাদেশ সময় ১৮২০, জুলাই ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।