ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

বিনোদন

কমলাপুর থেকে শাকিবের গোলাগুলি শুরু!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, মার্চ ১১, ২০১৬
কমলাপুর থেকে শাকিবের গোলাগুলি শুরু! শাকিব খান/ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘কমলাপুর থেকে গোলাগুলি শুরু করেছি। চলবে কয়েকদিন।

’ রসিকতা করে কথাগুলো বলেছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। শুক্রবার (১১ মার্চ) বাংলানিউজকে নতুন ছবিতে অভিনয়ের ব্যাপারে জানালেন তিনি।

কমলাপুর রেলওয়ে স্টেশনে ১০ মার্চ শুরু হয়েছে ‘শুটার’ ছবির দৃশ্যধারণ। এটি শাকিবের নতুন ছবি। এতে তার নায়িকা অপু বিশ্বাস। পরিচালনা করছেন রাজু চৌধুরী।

শাকিব খান জানান, ছবিটিতে দর্শক তাকে নতুন একটি লুকে দেখতে পাবেন। ছবিতে তার চরিত্রের নাম সূর্য। টোকাই থেকে সে হয়ে ওঠে অপরাধ জগতের গুরুত্বপূর্ণ মানুষ। এক সময় সুস্থজীবনে ফেরার ইচ্ছে হলেও গল্প ততক্ষণে এগিয়ে গেছে অনেক দূর।

‘শুটার’-এ আছেন আরও দুই নায়ক সম্রাট ও শাহরিয়াজ। এছাড়া মন্দ মানুষের ভূমিকায় থাকছেন মিশা সওদাগর। শুটিং শুরুর আগে কমলাপুর রেলওয়ে স্টেশনে কবুতর উড়িয়ে ছবিটির মহরত হয়।

এদিকে শাকিব এরই মধ্যে দেশ ছাড়ছেন। ভারতে গিয়ে অংশ নেবেন যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবির দৃশ্যধারণে। এতে তার সহশিল্পী শ্রাবন্তী। কলকাতার এই নায়িকা মহরতে অংশ নিতে এরই মধ্যে ঢাকা ঘুরে গেছেন।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৬
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa